ঢাকা, শনিবার 19 May 2018, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ছনুয়া ইউনিয়নে ৭টি গভীর নলকুপ স্থাপন

বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা: চট্টগ্রামের বাঁশখালীর ৭টি ইউনিয়নের সব ক'টি মসজিদে মুসল্লিদের সারা মাসের ইফতার প্রদানের সিদ্ধান্ত নিয়েছে মাস্টার নজির আহমদ ট্রাস্ট। কাল মাস্টার নজির আহমদ ট্রাস্ট কার্যনির্বাহী পরিষদের এক সভা ট্রাস্টের স্থায়ী কার্যালয়ে ট্রাস্টের সদস্য সচিব আলহাজ মুজিবুর রহমান সিআইপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় আসন্ন পবিত্র রমজান মাসে বরাবরের মত দক্ষিণ বাঁশখালীর ৭টি ইউনিয়নের সকল মসজিদে রোজাদার মুসল্লিদের জন্য ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম সুষ্টুভাবে বাস্তবায়নকল্পে বিশদ আলোচনা করা হয়। এতে ইউনিয়ন ভিত্তিক প্রতিনিধি নিয়োগ এবং তাদের মাধ্যমে মসজিদের তালিকা , মসজিদের ইমাম-মোয়াজ্জিন এবং মসজিদ কমিটির সভাপতি ও সম্পাদকের নাম, মোবাইল নাম্বার সংগ্রহ করে ট্রাস্ট অফিসে জমা দেওয়ার জন্য অনুরোধ জানানো হয়।
এবার মসজিদ কমিটির সভাপতি, সম্পাদক, ইমাম ও মোয়াজ্জিনের সমন্বয়ে সারা রমজান মাসের ইফতার সামগ্রী বিতরণের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
এছাড়া ট্রাস্টের অর্থায়নে ছনুয়া ইউনিয়নে ৭টি গভীর নলকুপ স্থাপন করে দূর্গত মানুষের বিশুদ্ধ খাবার পানির অভাব পূরণ করতে পারায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করা হয়। এলাকাবাসীর চাহিদার প্রেক্ষিতে ছনুয়ায় আরো ৫টি গভীর নলকুপ স্থাপনের সিদ্ধান্ত নেয়া হয়।
রাসুল (সঃ) এর অমর বাণী ‘মানুষের মধ্যে সেই উত্তম, যে মানুষের কল্যাণ করে’- এই বাণীকে ধারণ করে , দুস্থ মানুষের কল্যাণে ট্রাস্টের কার্যক্রম অব্যাহত রাখার জন্য ট্রাস্টের সভায় মহান আল্লাহর সাহায্য কামনা করে মোনাজাত করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ট্রাস্টের অন্যতম ট্রাস্টি সদস্য আলহাজ মাওলানা মফিজুর রহমান, অধ্যক্ষ আব্দুল কাদের, অধ্যক্ষ মোশাররফ হোসাইন, অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ ইসমাইল, মাওলানা মাহবুবুল আলম, মীর আবুল কাশেম, মাওলানা জাকির হোসাইন, মাস্টার ফেরদৌস আকতার প্রমূখ।

অনলাইন আপডেট

আর্কাইভ