ঢাকা, রোববার 20 May 2018, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

কাহালুর অধ্যক্ষ সাদেক আলীর ইন্তিকালে জামায়াতের ভারপ্রাপ্ত আমীরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলার কাহালু উপজেলা শাখার কর্মপরিষদ সদস্য ও কাহালু পাইকড় শাহ জামালিয়া সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা সাদেক আলী ৫৯ বছর বয়সে গত ১৭ মে বিকাল ৪টায় নিজ বাড়িতে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘ দিন যাবত শ্বাসকষ্টে ভুগছিলেন। তিনি স্ত্রী, ১ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। কাহালু বড় মহর গ্রামে স্থানীয় প্রাইমারী স্কুল মাঠে গত ১৮ মে বাদ জুমা নামাযে জানাযা শেষে তাকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।
শোকবাণী: অধ্যক্ষ মাওলানা সাদেক আলীর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম. শামসুল ইসলাম গতকাল শনিবার শোকবাণী দিয়েছেন। 
শোকবাণীতে তিনি বলেন, অধ্যক্ষ মাওলানা সাদেক আলী (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ