ঢাকা, রোববার 20 May 2018, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

এনায়েতপুরে স্বামী পরিত্যক্তা নারীকে হত্যা

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের এনায়েতপুরে স্বামী পরিত্যক্তা বিউটি খাতুন (২২) কে  শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তিনি ব্রহ্মনগ্রাম পশ্চিমপাড়া মহল্লার দরিদ্র সাচ্চু হোসেনের মেয়ে। রোববার মধ্যরাতে নিজ শয়ন কক্ষে এ ঘটনা ঘটে।
নিহতের মা কমেলা খাতুন অভিযোগ করে বলেন, বিউটি কয়েক মাস আগে স্বামী কর্তৃক ডিভোর্স হয়ে আমাদের বাড়িতেই থাকতো। এই সুযোগে পাসের বাড়ির রাজমিস্ত্রি আব্দুর রাজ্জাকের ছেলে ১ সন্তানের জনক
ফারুক হোসেন (২৩)বিউটিকে বিয়ের প্রলোভনে মোবাইল ফোনে কুপ্রস্তাব দিয়ে আসছিল।
বিষয়টি ফারুকের পরিবারকে জানানো হলেও তারা কোন ব্যাবস্থা নেয়নি। রবিবার মধ্য রাতে ফারুক সিধকেটে বিউটির ঘরে প্রবেশ করে বালিশচাপা দিয়ে শ্বাসরোধে হত্যা করেছে। ভোররাতে বিউটির ঘরের খোলা দেখে এগিয়ে যাই, এসময় মেঝেতে গলায় ওড়না পেঁচানো মরদেহ পড়েছিল বিউটির। ঘটনার পর থেকে ফারুক তার পরিবার নিয়ে পলাতক রয়েছে।
এখবর ছড়িয়ে পড়লে বেলকুচি সার্কেল এএসপি রেজা সারোয়ার ও এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস ঘটনাস্থল পরিদর্শন করেন।
এ বিষয়ে এনায়েতপুর থানার ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে, হত্যা না আত্মহত্যা পোসমোর্টেম রিপোর্টের পর জানা যাবে। তবে পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে বিউটকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ব্যাপারে বিউটি খাতুনের বাবা সাচ্চু হোসেন বাদী হয়ে এনায়েতপুর থানায় মামলা করেছে। আসামিরা পলাতক রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ