ঢাকা, রোববার 20 May 2018, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

শিক্ষার মান উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধে মতবিনিময় সভা

কেশবপুর (যশোর) সংবাদদাতা: যশোরের কেশবপুরে শিক্ষার মান উন্নয়ন ও দুর্নীতি প্রতিরোধ বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার বিকেলে উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মাদ্রাসার সুপারিনটেনডেন্টদের সাথে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের সভাকক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোতাহার হোসাইনের সঞ্চালনায় মতবিমিয় সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রবিউল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আব্দুল মজিদ বড়ভাই, উপজেলা সহকারী শিক্ষা অফিসার আশিকুজ্জামান, একাডেমিক সুপারভাইজার তোরাবুল ইসলাম, প্রধান শিক্ষকদের মধ্যে আব্দুল লতিফ ও মাদ্রাসার সুপারিনটেনডেন্টদের মধ্যে মাওলানা মহিউল ইসলাম। সভায় সম্প্রতি ঘোষিত এসএসসি পরীক্ষার ফলাফলে এ উপজেলায় শতভাগ পাশকৃত একমাত্র প্রতিষ্ঠান টিটাবাজিতপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কামরুজ্জামান তাঁর বিদ্যালয়ের পাঠ পরিকল্পনা ও অন্যান্য বিষয় তুলে ধরেন।
এরপর সম্প্রতি ঘোষিত এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফলের ব্যর্থতা-সফলতা ও ভবিষ্যত করণীয় বিষয়ে দিক নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মিজানূর রহমান।

অনলাইন আপডেট

আর্কাইভ