ঢাকা, রোববার 20 May 2018, ৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

পবিত্র রমযান উপলক্ষে খুলনায় প্রস্তুতিমূলক সভা

খুলনা অফিস: আসন্ন মাহে রমযানের পবিত্রতা রক্ষাসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্য নিয়ন্ত্রণ, সরবরাহ, মজুদ এবং ভোক্তা অধিকার নিশ্চিতকরণের লক্ষে প্রস্তুতিমূলক সভা গতকাল বৃহস্পতিবার দুপুরে খুলনা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।
সভাপতি জানান, বর্তমানে বাজারে দ্রব্যমূল্য মানুষেরে ক্রয় ক্ষমতার মধ্যে রয়েছে। রমযান মাসে নিয়মিত ভেজালবিরোধী মোবাইল কোর্টের মাধ্যমে অভিযান অব্যাহত রাখতে হবে।
সভায় সিদ্ধান্ত হয়, রমযানে নিয়মিত বাজার মনিটরিং জোরদার, অনিয়ম পরিলক্ষিত হলে সংশ্লিষ্টদের বিরুদ্ধে মোবাইল কোর্টের আওতায় আনা, সকল ব্যবসায়ীকে তার দোকানে দৃশ্যমান স্থানে পণ্যের মূল্য টানানো, দিনের বেলায় হোটেল, রেস্তোঁরা ও বেকারি সামগ্রীগুলো বন্ধ, প্রকাশ্যে পাবলিক প্লেসে ধুমপায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ, নগরীর পরিস্কার পরিচ্ছন্নতা নিশ্চিত করা, যানজটমুক্ত ও ফুটপাতকে দখলমুক্ত রাখা এবং ইফতার সামগ্রী বিক্রির কারণে ফুটপাত দখলরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ।
এছাড়া রমযান মাসে ইফতার, তারাবিহ নামাজ ও সাহরির সময়ে নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করেন জেলা প্রশাসক।  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নূর-ই-আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও পাইকারি ও খুরচা ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ