ঢাকা, মঙ্গলবার 22 May 2018, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

পলাশবাড়ীতে মাদক মামলার আসামী রানাকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার

পলাশবাড়ী (গাইবান্ধা) সংবাদদাতা : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হিরোইন পল্লীর একাধিক মামলার আসামী মাদক কারবারী রানা মিয়াকে (৩৫) ধর্ষণের অভিযোগে পুলিশ গ্রেফতার করেছে। সূত্রে জানা যায়, রোববার রাতে উপজেলার বেতকাপা ইউনিয়নের বলরামপুর গ্রামে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে স্থানীয় লোকজন হাতে-নাতে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের সোপর্দ করে। পুলিশ ঘটনাস্থল থেকে রানাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেøক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নিয়ে আসে। গ্রেফতারকৃত রানা উপজেলার বরিশাল ইউনিয়নের হিরোইন পল্লী রাইগ্রামের মৃত আনছার আলীর ছেলে। 

থানা অফিসার ইনচার্জ মাহমুদুল আলম বিষয়টি নিশ্চিত করে জানান, মাদক কারবারী রানা পুলিশের হাত থেকে বাঁচতে বলরামপুর গ্রামে বসবাস করে। সেখানে কিশোরীকে ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার করা হয়। রানার বিরুদ্ধে আদালতে ৬টি মাদক মামলা বিচারাধীন আছে। এ ঘটনায় তার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে থানায় অপর একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার জিজ্ঞাসাবাদ শেষে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কাউকে ছাড় দেয়া হবে না

মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। যারা বিক্রি করে তারা বাইরের কেউ না। এরা আমাদের সন্তানদের ধ্বংস করে দেশের অগ্রযাত্রাকে নষ্ট করছে। কাজেই মাদকের সাথে জড়িত কাউকেই ছাড় দেয়া হবে না। এমনকি কোন পুলিশ সদস্যও যদি মাদকের সাথে জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। তাই এদের ব্যাপারেও সবাইকে সচেতন থাকতে হবে। 

রোববার সন্ধ্যায় গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশের আয়োজনে ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে জেলা পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান উপরোক্ত কথা বলেন।

পুলিশ সুপার আরো বলেন, এদেশে মাদক, জঙ্গিবাদ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পারলে আমরা দ্রুত গতিতে এগিয়ে যেতে পারবো।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাহামুদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মো. আরিফ হোসেন, সাবেক এমপি ও সাবেক আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব তোফাজ্জল হোসেন সরাকর, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবু বকর প্রধান, সহ-সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, শহিদুল ইসলাম বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ শামিকুল ইসলাম সরকার লিপন, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর আলম বাবু, জাসদ সভাপতি নুরুজ্জামান প্রধান ও মোটর শ্রমিক ইউনিয়ন সভাপতি আব্দুস সোবহান মন্ডল প্রমুখ। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ