ঢাকা, মঙ্গলবার 22 May 2018, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রাজধানীতে ইবিএল বুথে নিরাপত্তাকর্মীর লাশ

স্টাফ রিপোর্টার : রাজধানীর ক্যান্টনমেন্ট থানা এলাকায় ইস্টার্ন ব্যাংক লিমিটেডের (ইবিএল) একটি এটিএম বুথ থেকে একজন নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
ক্যান্টনমেন্ট পোস্ট অফিসের পাশের ইবিএল বুথ থেকে গতকাল রোববার সকালে তৌহিদ নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের ক্যান্টনমেন্ট জোনের সহকারী কমিশনার তাপস কুমার দাস জানিয়েছেন। তিনি বলেন, “বুথের ভেতরে লাশটি পড়ে ছিল।”
ক্যান্টনমেন্ট থানার ওসি মাহবুব হোসেন বলেন, “সকাল ৮টায় নতুন গার্ড এসে বুথের ভেতর তৌহিদকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।”
ডিএমপির গণমাধ্যম শাখার এডিসি ওবায়দুর রহমান জানিয়েছেন, তৌহিদের গলায় কাটা দাগ রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে। ওই বুথ থেকে টাকা লুটের কোনো ঘটনা ঘটেছে কি না, তা জানাতে পারেনি পুলিশ।
ডিএমপির গুলশান বিভাগের ডিসি মুশতাক আহমেদ বলেন, “এটিএম বুথে ভাংচুরের কোনো চিহ্ন দেখা যায়নি।”
ইস্টার্ন ব্যাংক লিমিটেডের হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস জিয়াউল করিম বলেন, বুথের এটিএম মেশিনের ভল্ট থেকে টাকা খোয়া যাওয়ার কোনো আলামত তারা পাননি। তিনি বলেন, “একজন তরুণ নিরাপত্তাকর্মী খুনের শিকার হওয়ায় আমরা অত্যন্ত ব্যথিত। আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বিষয়টি জানানো হয়েছে। তারা খতিয়ে দেখছেন।”
ওসি বলেন, “আমাদের কাছে বুথের সিসি টিভির ফুটেজ রয়েছে। আশা করি দ্রুত খুনিকে শনাক্ত করতে পারব।”নিহত তৌহিদের বাড়ি বাগেরহাট জেলায়।
এডিসি ওবায়দুর বলেন, “তার আত্মীয়-স্বজনদের খোঁজ করা হচ্ছে। নিকটাত্মীয় না থাকলে পুলিশ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করবে।”

অনলাইন আপডেট

আর্কাইভ