ঢাকা, মঙ্গলবার 22 May 2018, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

চট্রগ্রামে দুই ছিনতাইকারী গ্রেফতার

চট্রগ্রাম ব্যুরো : চট্রগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ২টি ছোরাসহ ২ জন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
সূত্র জানায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর রিয়াজ উদ্দিন বাজার এলাকায় কতিপয় ছিনতাইকারী প্রতিনিয়তই ছিনতাই করে আসছে। এ তথ্যের ভিত্তিতে ২০ মে বিকালে র‌্যাবের একটি দল উক্ত এলাকায় অবস্থান নেয়। র‌্যাবের দল উক্ত স্থানে অবস্থান করা কালীন সময়  মোঃ আব্দুল হামিদ-এর একটি মোবাইল সেট ছিনতাইকারীরা ছিনতাই করে দৌড়ে পালানো চেষ্টাকালে  সদস্যরা ধাওয়া করে ছিনতাইকারী মোঃ সবুজ মিয়া (২১) এবং মোঃ ঈমান আলী (১৮) উভয়ের পিতা- মোঃ সালামত পাশা, গ্রাম-চকবাজার ডিসি রোড চাঁনমিয়া মুন্সিলেন, থানা-বাকলিয়া, সিএমপি, চট্টগ্রাম’দেরকে আটক করে। পরবর্তীতে আটককৃত ছিনতাইকারীদের দেহ তল¬াশী করে ২ টি ছুরি, ১ টি মলম কৌওটা, চুরি হওয়া ১ টি মোবাইল সেট, ২ টি সীম কার্ড এবং নগদ- ২৫ টাকা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করে। উলে¬খ্য যে, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা মহানগরীর মলম পার্টি চক্রের সদস্য এবং দীর্ঘ দিন যাবত বিভিন্ন এলাকায় চুরি/ছিনতাই কাজে মলম ব্যবহার করে আসছে। গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
৬ হাজার পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার
চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।
সূত্রের খবর র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরী কোতয়ালী থানাধীন স্টেশন রোডস্থ জেবিসি মার্কেটের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ২০ মে বিকালে সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহেদা সুলতানার নেতৃত্বে র‌্যাব-৭ এর একটি দল সেখানে অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় কালে আসামী মোঃ সফিকুল ইসলাম (২৮), পিত- মৃত নুর ইসলাম, গ্রাম- মোগড়া, থানা- আখাউড়া, জেলা- বি-বাড়িয়া’কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেহ ও সাথে থাকা ব্যাগ তল¬াশী করে ৬,০০০ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রয়ের নগদ ৩৫০ টাকা, ১ টি মোবাইল সেট, ১ টি সিম কার্ড এবং ১ টি হাতঘড়ি উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেট এর আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

অনলাইন আপডেট

আর্কাইভ