ঢাকা, মঙ্গলবার 22 May 2018, ৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

বাগমারায় সড়ক দুর্ঘটনায় বিএনপি নেতা নিহত

বাগমারা (রাজশাহী) সংবাদদাতা : গতকাল সোমবার বিকালে সড়ক দুর্ঘটনায় বাগমারা উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক মাস্টার আতাউর রহমান (৪৮) নিহত হয়েছেন। নিহত আতাউর রহমান উপজেলার বাগমারা গ্রামের মৃত ফয়েজ উদ্দিন মুন্সীর ছেলে। শিক্ষকতার পাশাপাশি তিনি বিএনপি’র রাজনীতির সাথে জড়িত ছিলেন। তিনি বাগমারা টেকনিক্যাল এন্ড কলেজের সহকারী শিক্ষক ছিলেন।
জানা গেছে, নিহত আতাউর রহমান ব্যক্তিগত কাজে গতকাল সকালে রাজশাহী শহরে গিয়েছিলেন। কাজ শেষে বিকেল ৪টার দিকে শহর হতে সিএনজি যোগে বাড়ি ফিরছিলেন। পথে নওহাটা-মোহনগঞ্জ সড়কের বড়গাছি বাজারের আগে নিম গাছ তলা মোড়ে সিএনজি গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা দেয়। এতে করে গাছের আঘাতে ঘটনাস্থলে শিক্ষক গুরুত্বর আহত হয়। তার মাথায় ও বুকে প্রচন্ড আঘাত লাগে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানীয়দের সহযোগিতায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসা দেয়ার আগেই তার করুণ মৃত্যু হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।
এদিকে মাস্টার আতাউর রহমানের অকালর মৃত্যুতে তার রূহের মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন জেলা বিএনপি’র সিনিয়র সহ সভাপতি সাবেক এমপি অধ্যাপক এমএ গফুর, জেলা বিএনপি’র সহ সভাপতি অধ্যাপক মকলেছুর রহমান, উপজেলা বিএনপি’র সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান ডিএম জিয়াউর রহমান জিয়া, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুস সোবহানসহ স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ