ঢাকা, বৃহস্পতিবার 24 May 2018, ১০ জ্যৈষ্ঠ ১৪২৫, ৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

বিশ্বকাপের ‘অফিসিয়াল থিম সং’ গাইবেন উইল স্মিথ

স্পোর্টস ডেস্ক : প্রতিবারের মতো এবারও মাঠের বাইরে উন্মাদনা ছড়াতে ফুটবল বিশ্বকাপ উপলক্ষে প্রকাশিত হচ্ছে ‘অফিসিয়াল থিম সং’। এবার থিম সং গাইবেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ও র্যাপ সঙ্গীতশিল্পী উইল স্মিথ। তার সাথে পারফর্ম করবেন কলম্বিয়ার নিকি জ্যাম ও কসোভার ইরা ইস্ত্রেফি। বিশ্বকাপের সব আয়োজন শেষ হলেও এবার ‘অফিসিয়াল থিম সং’ নিয়ে বেশ সময়ক্ষেপণ করেছে ফিফা। তবে ‘থিম সং’ ভক্তদের জন্য সুখবর নিয়ে হাজির হলেন মার্কিন অভিনেতা উইল স্মিথ।

অভিনেতা তার মূল পেশা হলেও র‌্যাপ ঘরানার সঙ্গীতে তার জনপ্রিয়তা অধিক। গেটিং জিগি উইথ ইট, মেন ইনি ব্ল্যাক, সুইচ-এমন সব জনপ্রিয় গানের গায়ক স্মিথ। তবে দীর্ঘদিন বাদে তাকে আবার সঙ্গীতে ফিরতে দেখা গেলো। তাও বিশ্বের সবচেয়ে বড় ক্রীড়া আসর ফুটবল বিশ্বকাপের থিম সং নিয়ে হাজির তিনি। আগামীকাল শুক্রবার রাশিয়া বিশ্বকাপের থিম সং রিলিজ করা হবে। গানের প্রযোজক মার্কিন সঙ্গীত প্রযোজক ডিপলো। গায়কের ভূমিকায় দেখা যাবে উইল স্মিথ, কলম্বিযার নিকি জ্যাম ও কসোভার পপস্টার ইরা ইস্ত্রেফিকে। 

নিকি জ্যাম লাতিন আমেরিকার জনপ্রিয় সঙ্গিত তারকা। উইল স্মিথের সাথে তাকে চলতি বছরের শুরুর দিকে বুদাপেস্টের এক স্টুডিওতে একসাথে কারাওকে নিয়ে গাইতে ও নাচতে দেখা গেছে। সেখানেই তৈরি হয়েছে এবারের থিম সং। ফুটবল বিশ্বকাপে ‘থিম সং’ প্রথা চালু হয়েছিলো ১৯৬২ সালের চিলি বিশ্বকাপে। তারপর থেকে প্রতি আসরেই থাকে থিম সং।

অনলাইন আপডেট

আর্কাইভ