ঢাকা, শুক্রবার 25 May 2018, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

আগামী নির্বাচনে সরকার গঠন করবে বিএনপি : দুদু

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী পিরোজপুর ফোরাম, ঢাকা এর উদ্যোগে দেশনেন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয় -সংগ্রাম

 

স্টাফ রিপোর্টার: বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুুদু বলেছেন, বিএনপি ও বেগম খালেদা জিয়াকে ছাড়া জনগণ আগামীতে এ দেশে কোনো নির্বাচন হতে দেবে না। নির্দলীয় সরকারের অধীনে বেগম খালেদা জিয়াকে নিয়েই নির্বাচনে অংশগ্রহণ করবে বিএনপি। আর এ নির্বাচনে সরকার গঠন করবে বিএনপি।  

গতকাল বৃহস্পতিবার জাতীয় প্রেসকাবে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় ঢাকাস্থ জাতীয়তাবাদী পিরোজপুর ফোরামের উদ্যোগে এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি মো. তহার সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির (জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, বিএনপির কেন্দ্রীয় নেতা বিলকিস জাহান শিরিন, আকন কুদ্দুসুর রহমান প্রমুখ।

শামসুজ্জামান দুুদু বলেন, আগামী ডিসেম্বর-জানুয়ারিতে অনুষ্ঠিতব্য একাদশ সংসদ নির্বাচনে জনগণের ভোটে বিজয়ী হয়ে বিএনপি সরকারও গঠন করবে। এর মাধ্যমে দেশে আবারও গণতন্ত্র প্রতিষ্ঠা হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ