ঢাকা, শুক্রবার 25 May 2018, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নাঙ্গলকোটে ইফতার মাহফিল থেকে সাংবাদিক ও জামায়াত নেতা’সহ আটক ৮

কুমিল্লা দক্ষিণ সংবাদদাতা: কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা ইউনিয়নের বাহুড়া ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ইফতার মাহফিল থেকে সাংবাদিক ও জামায়াত নেতা’সহ ৮ জন এলাকাবাসীকে আটক করেছে পুলিশ। সোমবার বিকেলে পুলিশ তাদের আটক করে। এর আগে স্থানীয় আওয়ামীলীগ ও পুলিশ মাহফিলে আগতদের উপর একযোগে হামলা করে বলে দাবী করেছেন ইফতার মাহফিলের আয়োজকরা। তাদের হামলায় অন্তত ১০জন আহত হয়েছে বলে জানা গেছে।

এ সময় ইফতার মাহফিলের সংবাদ সংগ্রহে উপস্থিত থাকা দৈনিক হাজারিকা প্রতিদিন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক সবুজপত্র পত্রিকার সম্পাদক জামাল উদ্দিন স্বপনকেও আটক করে পুলিশ। আটকৃত অন্যান্যরা হলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী জোড্ডা ইউনিয়ন পশ্চিম আমীর ডা: মুহাম্মদ আলী আমু, পার্শ্ববর্তী উত্তর শাকতলী গ্রামের মোজাম্মেল হোসেন ও একই ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের আনোয়ার হোসেন ও হাফেজ আব্দুল মতিন। আটকৃত অন্যদের ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।

এ ব্যাপারে নাঙ্গলকোট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আইউব বলেন, আটকৃতরা কি কারনে ওই স্থানে একত্রিত হয়েছে এ বিষয়ে জিজ্ঞাসাবাদের পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। আটকৃতদের নাম ঠিকানা জানাতে অপারগতা প্রকাশ করেন তিনি।

ইসলামী সমাজ কল্যাণ পরিষদের ইফতার মাহফিল থেকে সাংবাদিক ও জামায়াত নেতাসহ ৮ জনকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা জেলা দক্ষিণ আমীর মাস্টার আব্দুস সাত্তার, নাঙ্গলকোট উপজেলা দক্ষিণ আমীর মাষ্টার আব্দুল করিম, উপজেলা উত্তর আমীর মাওলানা এসএম মহি উদ্দিন এবং দক্ষিণ সেক্রেটারী মাওলানা জামাল হোসাইন।

অনলাইন আপডেট

আর্কাইভ