ঢাকা, শুক্রবার 25 May 2018, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫, ৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নিখোঁজের ২৮ ঘণ্টা পরে সাভারে বংশী নদী থেকে স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাভার সংবাদদাতা : নিখোঁজের ২৮ ঘন্টা পরে সাভারে বংশী নদী থেকে সাভার অধর চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থী আসাদ হোসেনের (১৪) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিদল। গতকাল বৃহস্পতিবার বিকেল চারটার দিকে সাভারের নামাবাজার বংশী নদী থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরিদল।

নিহত স্কুল ছাত্রের পরিবারের সদস্যরা জানায়, বুধবার দুপুর ১২ টার দিকে সাভারের নামাবাজার নিজ ভাড়া বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন স্কুল শিক্ষার্থী আসাদ হোসেন। পরে আসাদের বন্ধুরা তাদের পরিবারের সদস্যদের খবর দেয় যে আসাদ বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন। পরে বৃহস্পতিবার দুপুরে সাভার ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস ডুবুরিদলকে জানালে তারা বংশী নদীতে নেমে দুই ঘন্টা পানির নিচে তল্লাশী চালিয়ে বিকেলে তার লাশ উদ্ধার করে তারা। পরে বিকেলে নিজ ভাড়া বাসায় জানাযা শেষে তাকে সাভারের তালবাগ এলাকায় কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়। নিহত ওই স্কুল শিক্ষার্থীর মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এবিষয়ে সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার লিটন আহমেদ বলেন লাশ উদ্ধারের পরে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিহত স্কুল শিক্ষার্থী পিরোজপুর জেলার স্বরুপকাঠি থানার খায়েরকাঠি গ্রামের আলামিন হোসেনের ছেলে। সে বাবা মার সাথে নামা বাজার এলাকায় আব্দুর রশিদের বাড়িতে একটি কক্ষ নিয়ে ভাড়া থাকত।

অন্যদিকে নেশা করার অভিযোগে ঢাকার ধামরাইয়ের বিলবাউট্টা এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। নিহতের নাম পরিচয় এখনো জানা যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ