ঢাকা, শনিবার 26 May 2018, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, ৯ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ইবনে সিনা মালিবাগ শাখায় কনসালটেন্টগণের সম্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রধান অতিথির বক্তব্য রাখছেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এএনএম তাজুল ইসলাম

ইবনে সিনা ডায়াগনোস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টার মালিবাগের উদ্যোগে কনসালটেন্টগণের সম্মানে গত বৃহস্পতিবার এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। সেন্টারের অ্যাডমিন ইনচার্জ শফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইবনে সিনা ট্রাস্টের জিএম অ্যান্ড হেড অব মার্কেটিং এ এন এম তাজুল ইসলাম। বক্তব্য রাখেন ট্রাস্টের এজিএম ডেভেলপমেন্ট অ্যান্ড প্রজেক্ট কো-অর্ডিনেটর নূরে আলম সবুজ ও ইবনে সিনা বাড্ডা সেন্টারের অ্যাডমিন ইনচার্জ নিয়াজ মাখদুম শিবলী।

প্রধান অতিথি এএনএম তাজুল ইসলাম বলেন, রমযান হচ্ছে আত্মশুদ্ধি ও তাকওয়া অর্জনের মাস। আমাদের জীবনে রমযানুল মোবারকের গুরুত্ব অপরিসীম। তাই তিনি ঈমান ও এহতেসাবের সাথে সিয়াম সাধনার পাশাপাশি অসুস্থ ও অসহায় মানুষের সেবায় আরও যতœবান হওয়ার আহ্বান জানান এবং মহান আল্লাহর পক্ষ থেকে রহমত, মাগফিরাত ও নাজাত লাভের আশায় সকলকে সাথে নিয়ে দোয়া মুনাজাত করেন।

ইফতার মাহফিলে বিশেষজ্ঞ ডাক্তারগণ ও সেন্টারের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীসহ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবনে সিনা ট্রাস্টের ডেপুটি ম্যানেজার মার্কেটিং গাজী মো: তরিকুল ইসলাম, ডেপুটি ম্যানেজার একাউন্টস মো: মোতাহার হোসাইন, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অ্যাডমিন মো: মোস্তাফিজুর রহমান, আব্দুল্লাহ আল হাসান, মালিবাগ জোন মার্কেটিং ইনচার্জ সৈয়দ মো: রুম্মান প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ