ঢাকা, শনিবার 26 May 2018, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, ৯ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সাঘাটায় জমিজমা নিয়ে বিরোধের জেরে কৃষক খুন : আটক ৪

গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার সাঘাটায় জমিজমা নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে জালাল উদ্দিন (৫৫) নামে এক কৃষক খুন হয়েছে।  এ ঘটনায় আহত হয়েছে ৮ জন। 
গুরতর আহত ৮ জনকে গাইবান্ধা সদর হাসপাতাল ও সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  নিহত জালাল উদ্দিন উপজেলার আব্দুল্যারপাড়া গ্রামের মৃত তছলিম উদ্দিনের পুত্র।
এ ঘটনায় নারীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
সাঘাটা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, জমিজমা নিয়ে উপজেলার আব্দুল্যারপাড়া গ্রামে মৃত তছলিম উদ্দিনের ছেলে জালাল উদ্দিনের সাথে এলাকার চিহ্নিত চোর ফজল এর দীর্ঘ দিন ধরে মামলা-মোকদ্দমাসহ বিরোধ চলছিল। একারণে কিছু দিন আগে চোর ফজলকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছিল। জেল থেকে বেড়িয়ে এসে গত শুক্রবার চোর ফজল লোকজন নিয়ে তার প্রতিপক্ষের উপর চড়াও হলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সৃষ্ট সংঘর্ষে ৯ জন আহত হয়।
আহতদের মধ্যে জালাল উদ্দিনকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতেই মারা যায়। অপর ৮ জনের মধ্যে ৪ জনকে গাইবান্ধা সদর হাসপাতালে ও ৩ জনকে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আরিফ (৩০), আশরাফুল (৫৫) ও নুন্নি বেগম (৪) ও শাপলা (২২) কে আটক করা হয়েছে। গাইবান্ধা সহকারী পুলিশ সুপার মইনুল হক শনিবার এ ঘটনা পরিদর্শন করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ