ঢাকা, বৃহস্পতিবার 20 September 2018, ৫ আশ্বিন ১৪২৫, ৯ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

সংগ্রাম অনলাইন ডেস্ক:

দেশের তিন জেলায় শনিবার পৃথক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন।

মাগুরা সদরে মিনি পিকআপ ভ্যান উল্টে চালকসহ দুজন নিহত হয়েছেন। সিলেটের দক্ষিণ সুরমায় ট্রাক-লেগুনার মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন ট্রাকচালক। অন্যদিকে রাজশাহীতে ট্রাকের ধাক্কায় লেগুনার এক যাত্রী নিহত হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর অনুযায়ী-শনিবার সকাল ১০টায় মাগুরা-ঝিনাইদহ সড়কের আবালপুরে মিনি পিকআপ ভ্যান উল্টে চালকসহ দুজন নিহত ও দুজন আহত হন।

নিহতরা হলেন- সদর উপজেলার জাগলা গ্রামের পিকআপ চালক নূর ইসলাম (৩৫) ও সলুয়াপাড়া গ্রামের ইটভাটা শ্রমিক মামুন (৪০)।

পুলিশ জানায়, সকালে জাগলা থেকে কাঠ নিয়ে ইছাখাদা ইটভাটায় যাচ্ছিল মিনি পিকআপ ভ্যানটি। পথে আবালপুরে ভ্যানটি উল্টে ঘটনাস্থলেই চালক নূর ইসলাম নিহত হন। আহত হন তিন শ্রমিক। তাদের উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নেয়া হলে শ্রমিক মামুন মারা যান।

এদিকে দুপুর ১২টার দিকে সিলেটের দক্ষিণ সুরমার লালমাটিয়া এলাকায় ট্রাকের সাথে লেগুনার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও দুজন আহত হয়েছেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল আলম জানান, সংঘর্ষে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক ট্রাকচালক এরশাদ আহমদকে (৩৫) মৃত ঘোষণা করেন।

রাজশাহীর গোদাগাড়ীতে যাত্রীবাহী লেগুনায় ট্রাকের ধাক্কায় একজন নিহত হয়েছেন। সেই সাথে আহত হয়েছে আরো ১০ জন যাত্রী। শনিবার দুপুর ১টায় উপজেলার দিগরাম ঘুণ্টি এলাকায় গোদাগাড়ী-আমনুরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যাত্রী শফিকুল ইসলাম (৫০) উপজেলার ঘনশ্যাম এলাকার রাতাহারী গ্রামের আমজাদ আলীর ছেলে। তার লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ