ঢাকা, বুধবার 19 September 2018, ৪ আশ্বিন ১৪২৫, ৮ মহররম ১৪৪০ হিজরী
Online Edition

ডেসটিনির বিলুপ্তি প্রশ্নে সুপ্রিম কোর্টের আদেশ সোমবার

সংগ্রাম অনলাইন ডেস্ক:

ডেসটিনি-২০০০ লিমিটেড কোম্পানিটি বিলুপ্ত করার কেন নির্দেশ দেয়া হবে না তা জানতে চেয়ে হাইকোর্টের কারণ দর্শানোর নোটিশ স্থগিতের আবেদনের ওপর শুনানি শেষ হয়েছে। এ বিষয়ে আগামীকাল সোমবার আদেশ দেবে আপিল বিভাগ। খবর ইউএনবির।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বাধীন আপিল বেঞ্চ আজ রবিবার এ দিন ধার্য করে। আদালতে ডেসনিটির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ। জয়েন্ট স্টক কোম্পানিজ অ্যান্ড ফার্মসের পক্ষে আইনজীবী ছিলেন এ কে এম বদরুদ্দোজা।

এর আগে ১৫ মে ডেসটিনি-২০০০ লিমিটেড কোম্পানিটি বিলুপ্ত করার কেন নির্দেশ দেয়া হবে না তা জানতে চেয়ে রুল জারি করে হাইকোর্ট। হাইকোর্টের এ আদেশ স্থগিত চেয়ে আপিল বিভাগের চেম্বার আদালতে আবেদন করে ওই কোম্পানির পরিচালক লেফট্যানেন্ট জেনারেল এম হারুন-অর-রশীদ ও ৫ শেয়ার হোল্ডার।

২১ মে চেম্বার আদালত হাইকোর্টের আদেশ স্থগিত করে ২৭ মে পূর্ণাঙ্গ বেঞ্চে শুনানির জন্য পাঠান। এরপর আজ শুনানি শেষে আদেশের জন্য সোমবার দিন ধার্য করা হয়। 

২০১২ সালের ৩১ জুলাই ডেসটিনি-২০০০ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আমিন, পরিচালক দিদারুল আলমসহ ২২ জনের বিরুদ্ধে নগরীর কলাবাগান থানায় মানি লন্ডারিং আইনে মামলা করে দুদক। মামলায় তাদের বিরুদ্ধে বিনিয়োগকারীদের ৩২৮৫ কোটি টাকা দুর্নীতির অভিযোগ আনা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ