ঢাকা, বুধবার 30 May 2018, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

মাদক ও সন্ত্রাস নির্মূলে ইসলামী অনুশাসনের বিকল্প নেই -মাওলানা শাহ্ আতাউল্লাহ্

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত মাওলানা ক্বারী শাহ্ আতাউল্লাহ্ বলেন, মাদক, দুর্নীতি, সন্ত্রাস সমাজ থেকে দূর করতে হলে যুব সমাজকে ইসলামী শিক্ষা-দিক্ষার দিকে ধাবিত করতে হবে। কেননা ইসলামী শিক্ষার মাধ্যমে মানুষের অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি হয়, আর যার মধ্যে আল্লাহর ভয় থাকে সে কোনো দিন অপরাধে জড়িত হতে পারে না। তাই অপরাধীদের ক্রসফায়ার না দিয়ে সরকারি ব্যবস্থাপনায় বয়স্ক মাদরাসা অথবা দাওয়াত ও তাবলীগের মেহনতে চিল্লায় পাঠানো প্রয়োজন। যাতে তারা ইসলামী শিক্ষায় শিক্ষিত হয়ে আল্লাহর ভয়ে কোনো অপরাধে না জড়ায়।
গতকাল মঙ্গলবার রাজধানীর হোটেল ইম্পেরিয়ালের জান্নাতুল ফেরদাউস হলে বাংলাদেশ খেলাফত যুব আন্দোলনের উদ্যোগে আয়োজিত রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। খেলাফত যুব আন্দোলনের সভাপতির মাও: ক্বারী সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের যুব বিষয়ক সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, ইসলামী যুব আন্দোলনের সভাপতি কে. এম. আতিকুর রহ্মান, ছাত্র জমিয়ত সভাপতি নাসির উদ্দিন, ইসলামী ঐক্য আন্দোলনের কেন্দ্রীয় নেতা আব্দুল কাদের, খেলাফত যুব আন্দোলনের সহ সভাপতি মুফতি আরাফাত হুসাইন, সেক্রেটারী মাওলানা আল আমীন, মুফতি দেলোয়ার শাহিন, মাওলানা ইসহাক মাহমুদ, ইমাম হাফিজ জামি ও মাও: বেলাল হুসাইন প্রমূখ।
বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ্ মিয়াজী বলেন, ইসলামী আইন প্রতিষ্ঠার মাধ্যমে এসব সমস্যা স্থায়ীভাবে বন্ধ করা সম্ভব।
সভাপতির ভাষণে মাও: ক্বারী সিদ্দিকুর রহমান বলেন ইভটিজিং, নারী নির্যাতন-ধর্ষণ, খাদ্যে ভেজাল মেশানোসহ সকল অপকর্ম স্থায়ীভাবে বন্ধ করতে হলে ইসলামী সমাজ প্রতিষ্ঠার বিকল্প নাই। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ