ঢাকা, বুধবার 30 May 2018, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রাজনৈতিক দলের খবর

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে রুকন শিক্ষা বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকাল ৩টায় উপজেলা  জামায়াত আমীর আলী মর্তুজার নেতৃত্বে স্থানীয় একটি মসজিদে দারসুল কুরআনের মধ্যদিয়ে অনুষ্ঠান শুরু হয়। দার্স পেশ করেন জেলা জামায়াতের নায়েবে আমির মাও: আব্দুস সালাম। অনুষ্ঠানের প্রধান অতিথি, জেলা জামায়াতের সেক্রেটারি জাহিদুল ইসলাম রুকুনিয়াতের চেতনার উপর বিষদ আলোচনা রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন সংগঠনের থানা সেক্রেটারি আবুল কালাম।
বিএনপি
চকরিয়া: চকরিয়া পৌর ৮নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার পার্টি পৌরশহরের চাইনীজ রেঁস্তোরা গ্রীণচিলি মিলনায়তনে সম্পন্ন হয়েছে। নতুন কমিটির সভাপতি বেলাল উদ্দিন রাজার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা শহিদুল ইসলাম ফোরকান বি.এ (অনার্স) এম.এ’র সার্বিক তত্ত্বাবধানে ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি এনামুল হক। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া পৌর বিএনপির আহ্বায়ক সাবেক মেয়র আলহাজ্ব নুরুল ইসলাম হায়দার, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক ফখরুদ্দিন ফরায়েজী।
ঝালকাঠি
ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ না নিয়ে অন্য এক প্রার্থীর পক্ষে কাজ করায় জেলা বিএনপির সাধারন সম্পাদকসহ ৫ জনকে কারণ দর্শানো নোটিশ দিয়েছে কেন্দ্র। দলটির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষর করে এ নোটিশ প্রদান করেন।
আওয়ামী লীগ
ভোলাহাট (চাঁপাইনবাবগঞ্জ): আ’লীগ থেকে সাবেক এমপি প্রতিদ্বন্দ্বিতাকারী ও এমপি মনোনয়ন প্রত্যাশি চাঁপাইনবাবগঞ্জ জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক এ্যাড. আফসার আলী শনিবার.ভোলাহাটে দিনব্যাপী নৌকায় ভোট প্রার্থনা করলেন। তিনি সকালে উপজেলার জামবাড়ীয়া ইউনিয়নের বিভিন্ন এলাকা ও উপজেলার প্রাণ কেন্দ্র মেডিকেল মোড়, উপজেলা গেটসহ বিভিন্ন এলাকা ঘুরে ভোট প্রার্থনা করেছেন। এ সময় তিনি আওয়ামীলীগ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন সাধারণ মানুষের কাছে।
সিপিবি- বাসদ ও বামমোর্চা
ফিলিস্তিনে মার্কিন মদদে ইসরাইলে গণহত্যা ও জেরুসালেমকে এককভাবে ইসরাইলের রাজধানী ঘোষনার প্রতিবাদে সিপিবি বাসদ ও গণতান্ত্রিক বামমোর্চার প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
নগরীর পুরাতন (বটতলী) রেলস্টেশন চত্বরে শনিবার বিকাল ৪ টায় আয়োজিত এই সমাবেশে সভাপতিত্ব করেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি  কেন্দ্রীয় সদস্য কমরেড মৃণাল  চৌধুরী। বক্তব্য রাখেন বাংলাদেশের সমাজতান্ত্রিক দল-বাসদ চট্টগ্রাম জেলা সমন্বয়ক কমরেড মহিনউদ্দীন, গণসংহতি আন্দোলন চট্টগ্রাম জেলা সমন্বয়কারী
হাসান মারুফ রুমি, বাসদ (মার্ক্সবাদী) চট্টগ্রাম  জেলা সদস্য সচিব অপু দাশ গুপ্ত। সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন গণমুক্তি ইউনিয়ন চট্টগ্রাম জেলার সভাপতি কমরেড রাজা মিয়া এবং সমাবেশ পরিচালনা করেন সিপিবি জেলা সদস্য কমরেড অমৃত বড়ুয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ