ঢাকা, বুধবার 30 May 2018, ১৬ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৩ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নবাবগঞ্জে বোরো চাল সংগ্রহের উদ্বোধন

নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদদাতা: দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলায় সরকারি খাদ্য গুদামে চলতি বোরো চাউল সংগ্রহ অভিযান শুরু হয়েছে। গত সোমবার খাদ্য গুডাউনে বোরো চাল সংগ্রহ অভিযানের উদ্বোধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার মোঃ মশিউর রহমান। এসময় উপস্থিত ছিলেন উপজেলার খাদ্য অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, গুডাউনের ভারপ্রাপ্ত অফিসার মোঃ আফান আলী উপজেলার প্রেসক্লাবের সভাপতি এম রুহুল আমিন প্রধান, অটোমিল মালিক শাহাবুল আলম (ফটিক), মো. আব্দুল মতিন, সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান মিলন প্রমুখ। উপজেলা খাদ্য কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, প্রতি কেজি চাল ৩৮ টাকা দরে উপজেলার ১০৮ জন মিলারদের নিকট থেকে চাল সংগ্রহ করা হবে।
প্রতিবন্ধীদের মাঝে ঔষধ ও উপকরণ বিতরণ
বাঁশখালী (চট্টগ্রাম) সংবাদদাতা: বাঁশখালী উপজেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রে গত মঙ্গলবার প্রতিবন্ধী ব্যাক্তিদের জন্য স্বাস্থ্য একীভূত স্বাস্থ্য ও পুনর্বাসন সেবা সম্প্রসারণ প্রকল্পের আওতায় উপজেলা ডিজ্যাবিলিটি হেলথ কমিটির সভা অনুষ্ঠিত হয়। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তৌহিদুল আনোয়ারের সভাপতিত্বে প্রকল্পের বিভিন্ন তথ্য ও কার্যক্রম সম্পর্কে উপস্থাপনা করেন, ডিআরআরএ জেলা ব্যবস্থাপক সুবিমল বড়ুয়া, সভায় দৈনিক আজাদীর প্রতিনিধি কল্যাণ বড়ুয়া,ইত্তেফাক প্রতিনিধি ও অনির্বান প্রতিবন্ধী সেবা ও পুনর্বাসন কেন্দ্রের পরিচালক শাহ মুহাম্মদ শফিউল্লাহ, সংগ্রাম প্রতিনিধি মোঃ আবদুল জব্বারসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
সভায় উপজেলা ডিজ্যাবিলিটি হেলথ কমিটির মাধ্যমে প্রতিবন্ধীতা সম্পন্ন ব্যক্তিদের মাঝে ৫ জনকে ঔষধ এবং ২ শিশুকে বসার উপকরণ প্রদান করা হয়। এছাড়া বিগত ৩ মাসে এ প্রকল্পের আওতায় ৩৪ জনকে ঔষধ ২৩ জন বিনামূল্যে সহায়ক উপকরণ প্রদান করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ