ঢাকা, রোববার 3 June 2018, ২০ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

পতাকা টানাতে গিয়ে আর্জেন্টিনা ভক্তের মৃত্যু

মাধবদী (নরসিংদী) সংবাদদাতা: বিশ্বকাপ ফুটবল খেলা উপলক্ষে আর্জেন্টিনার পতাকা টানাতে গিয়ে আর্জেন্টিনার এক ভক্ত মোঃ ফয়সাল মিয়া নামের এক যুবকের বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু হয়েছে।
ঘটনাটি  ঘটেছে গত ৩০মে বিকেলে নরসিংদী সদর উপজেলার মাধবদীর পার্শ্ববর্তী ইউনিয়ন দক্ষিণ শীলমান্দি এলাকায়। ফয়সাল দক্ষিণ শীলমান্দীর ওহাব মিয়ার ছেলে। স্থানীয়রা জানায় আসন্ন বিশ্বকাপ ফুটবল খোলার উন্মাদনায় দক্ষিণ শীলমান্দীর ওহাব মিয়ার ছেলে ফয়সাল গত বুধবার বিকেলে দক্ষিণ শীলমান্দীর ঈদগাহ্ মাঠের কাছে আর্জেন্টিনার পতাকা টানাতে আম গাছে ওঠলে এ ঘটনা ঘেেট।
এ সময় পতাকাটি একটি পুরনো পরিত্যক্ত এস এস (লোহার) পাইপের মাথায় আর্জেন্টিনার পতাকা বেঁধে আমগাছের চূড়ায় একটি ডালে বাঁধতে যান।
এ সময় অসাবধানতাবশত গাছের ওপর দিয়ে যাওয়া ৪৪০ ভোল্টের বৈদ্যুতিক তারের সঙ্গে পাইপটি বিদ্যুতায়িত হয়ে পড়লে ফয়সাল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
নরসিংদী সদর মডেল থানার ওসি মোঃ সৈয়দুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ফয়সাল আর্জেন্টিনা ফুটবল দলের ভক্ত। অসাবধানতাবশত লোহার পাইপ দিয়ে আর্জেন্টিনার পতাকা উঁচুতে টানাতে গিয়ে দুর্ঘটনাটি ঘটেছে।

অনলাইন আপডেট

আর্কাইভ