ঢাকা, সোমবার 4 June 2018, ২১ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামী ব্যাংক চট্টগ্রাম অঞ্চলের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চট্টগ্রাম অঞ্চলের উদ্যোগে ‘সিয়াম, তাকওয়া ও সাদাকাহ’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল গত শনিবার চট্টগ্রামের রেডিসন ব্লু হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর ড. মো. সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলম-এর সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের শরীআহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ গিয়াস উদ্দিন তালুকদার। ইফতার মাহফিল শেষে মুনাজাত পরিচালনা করেন ব্যাংকের শরীআহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যান ও বায়তুশ শরফ আঞ্জুমান-ই-ইত্তেহাদ বাংলাদেশ-এর চেয়ারম্যান শায়খ মাওলানা মোহাম্মদ কুতুবুদ্দীন। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ক্যামেলকো আবু রেজা মো. ইয়াহিয়া, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম উত্তর জোন প্রধান মো. সালেহ ইকবাল, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান মো. নিজামুল হক, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও আগ্রাবাদ কর্পোরেট শাখাপ্রধান মো. নায়ের আজম এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মুহাম্মদ শাব্বির সহ চট্টগ্রাম অঞ্চলের শিল্পপতি, ব্যবসায়ী, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও  সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি প্রধান অতিথির ভাষণে বলেন, ইসলামী ব্যাংক উন্নত ব্যাংকিং সেবার পাশাপাশি সামাজিক দায়িত্ব পালন করছে। জনগণের আস্থা ও ভালোবাসার ফলেই  ইসলামী ব্যাংক বিশ্বের সেরা এক হাজার ব্যাংকের মধ্যে অন্যতম। তিনি বলেন, ইসলামী ব্যাংক আর্থিক অন্তর্ভুক্তি, প্রয়োজনমুখী বিনিয়োগ, সামাজিক দায়বদ্ধ কার্যক্রম ও পল্লী উন্নয়ন কর্মসূচির মাধ্যমে দেশের অবহেলিত, পশ্চাদপদ ও সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে।

সভাপতির ভাষণে মো. মাহবুব উল আলম বলেন, ব্যাংকের উন্নত নৈতিকতাসম্পন্ন কর্মকর্তা-কর্মচারীরা সততা ও নিষ্ঠার সাথে জনগনের কষ্টার্জিত আমানতের সংরক্ষণ করে চলেছে। ইসলামী ব্যাংক শিল্পায়ন, আমদানী-রপ্তানি, ক্ষুদ্র, শিল্প, কৃষি সহ দেশের প্রায় সকল খাতেই বিনিয়োগের মাধ্যমে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীতকরণে সহায়ক ভুমিকা রেখে চলেছে। তিনি সকলকে এই ব্যাংকের সেবা গ্রহণের আহবান জানান। বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ