ঢাকা, সোমবার 4 June 2018, ২১ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৮ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নেত্রকোনায় সিএনজি কাভার্ড ভ্যানের সংঘর্ষে নিহত-১ ॥ আহত-৫

নেত্রকোনা সংবাদদাতা : নেত্রকোনা- ময়মনসিংহ সড়কের চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে গতকাল রবিবার বিকাল ৩টার দিকে সিএনজি ও কাভার্ট ভ্যানের সংঘর্ষে মাহমুদুল হাসান সুজন (২২) নামক এক যাত্রী নিহত, মেডিকেল কলেজ ছাত্রী এবং চালকসহ ৫ যাত্রী আহত হয়েছে।
নিহত সুজন ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলার সনুড়া গ্রামের বাসিন্ধা। আহতরা হচ্ছেন নেত্রকোনা জেলা শহরের সাতপাই এলাকার মঞ্জুরুল হকের মেয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজের ছাত্রী মৌ(২৩), নান্দাইল উপজেলার মাছার গাওঁ গ্রামের আনোয়ার ইসলামের ছেলে আইনূল আহম্মদ নাঈম (২৫),পূর্বধলা উপজেলার রামকান্দা গ্রামের শাহ্ সুলতান (৩০) ও একই গ্রামের মহসীন মিয়ার ছেলে নূর ইসলাম (৪০)।
এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, নেত্রকোনা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে ময়মনসিংহের দিকে যাওয়ার পথে বিকাল তিনটার দিকে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের ঝাউসি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী কাভার্ট ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চালকসহ সকল যাত্রীই আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুজনকে মৃত ঘোষণা করেন। বাকী ৫ জনকে চিকিৎসা দেযা হচ্ছে।  নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন খান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 যুদ্ধাপরাধ তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারীর ইফতার মাহফিল : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী আব্দুল হাননান খানের ব্যাক্তিগত উদ্যোগে গত শনিবার নেত্রকোনা জেলার পূর্বধলা উপজেলার শ্যামগঞ্জ বাজারের মাঠে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
 স্থানীয় আওয়ামীলীগের নেতা হযরত আলীর সভাপতিত্বে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পূর্বধলার কৃতি সন্তান আর্ন্তজাতিক যুদ্ধাপরাধ তদন্ত সংস্থার প্রধান সমন্বয়কারী মুক্তিযোদ্ধা আব্দুল হাননান খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পূর্বধলা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ আইয়ুব আলী, খলিশাউড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, লেখক ও গবেষক আলী আহম্মদ খান আইয়ুব, গোলাম, রউফ নয়ন ফকির, যুবলীগ নেতা রাশেদুল খান সুজন, ছাত্রলীগ নেতা সালমান হোসেন, তরিকুল ইসলামসহ আওয়মীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। গত শুক্রবারও তিনি তার নিজ ইউনিয়ন খলিশাউড় স্কুল মাঠে আরেকটি বিশাল ইফতার মাহফিল করেছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ