ঢাকা, মঙ্গলবার 5 June 2018, ২২ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৯ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

মেজর (অব.) শাহ আলমের রেজিস্ট্রার হিসেবে লিডিং ইউনিভার্সিটিতে যোগদান

মেজর (অব.) মো. শাহ আলম পিএসসি গত ৩১মে ২০১৮ তারিখে লিডিং ইউনিভার্সিটিতে রেজিস্ট্রার হিসেবে যোগদান করেছেন। লিডিং ইউনিভার্সিটিতে যোগদানের পূর্বে ওপেক্স এন্ড সিনহা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ প্রাইভেট লিমিটেড এ সফলতার সঙ্গে তিনি  হেড অব এইচ আর হিসেবে দায়িত্ব পালন করেন। 

শিক্ষা জীবনে তিনি ভাটিয়ারী মিলিটারি একাডেমি থেকে স্নাতক, বাংলাদেশ জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স ইন ডিফেন্স স্টাডিজ (এমডিএস) এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পিস এন্ড কনফ্লিক্ট স্টাডিজ বিষয়ে এমফিল ডিগ্রি অর্জন করেন। এ ছাড়া বাংলাদেশ সামরিক কমান্ডেন্ট স্টাফ কলেজ থেকে পিএসসি ডিগ্রি অর্জন করেন। 

ত্রিশ বছরের কর্মজীবনে তিনি প্রাক্তন মিলিটারি অফিসার, সাভারের আর্মি ইনস্টিটিউটে এমবিএ কোর্সের শিক্ষক, রাজেন্দ্রপূরে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব পিস সাপোর্ট অপারেশন ট্রেইনিং এ আর্মড ফোর্সের অফিসার এবং ইউএন সদস্যদেরকে বিশেষ পাঠদান করেন। তিনি সিলেটের জালালাবাদ ক্যান্টনমেন্ট এ অবস্থিত স্কুল অব ইনফেন্ট্রি এন্ডটেকটিস এ বাংলাদেশ আর্মি অফিসারদের প্রশিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিভিন্ন সরকারি এবং বেসরকারি প্রতিষ্ঠানে উচ্চতর পদে এবং জাতীসংঘ মিশনে কাজ করেন। সিলেটের উচ্চ শিক্ষা অঙ্গণে বেসরকারি খাতের সর্বোচ্চ প্রতিষ্ঠান এবং দেশের প্রথম সারির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির শিক্ষা পরিবারে নিজেকে যোগ করতে পেরে তিনি গর্ববোধ করেন। যুগোপযোগী শিক্ষার প্রসারে নিরলস ও নিবেদিতপ্রাণ দানবীর ড. সৈয়দ রাগীব আলীর প্রতিষ্ঠিত এ বিশ্ববিদ্যালয়ের উন্নতির লক্ষ্যে কাজ করার প্রয়াসে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ