ঢাকা, বুধবার 6 June 2018, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

এনায়েতপুরে জামায়াতের ইফতার মাহফিল

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলাধীন এনায়েতপুর থানার অন্তর্গত গোপালপুর সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের উদ্যোগে অস্থায়ী কার্যালয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত সোমবার বিকালে সাংগঠনিক ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা মোঃ আমির হামজার সভাপতিত্বে ও সেক্রেটারী মোঃ হাছান আলীর পরিচালনায় গোপালপুর সাংগঠনিক ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিট দায়িত্বশীলদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। 

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে, রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা করেন, সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের জামায়াতের সম্ভাব্য প্রার্থী, কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সিরাজগঞ্জ জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর ও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আলী আলম।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, যথাক্রমে সিরাজগঞ্জ জেলা জামায়াতের শূরা ও কর্মপরিষদ সদস্য, এনায়েতপুর থানা জামায়াতের আমীর, ডাক্তার মোঃ সেলিম রেজা, সিরাজগঞ্জ জেলা জামায়াতের শূরা ও কর্মপরিষদ সদস্য, বেলকুচি উপজেলা জামায়াতের সেক্রেটারী ও বেলকুচি উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান আরিফুল ইসলাম সোহেল 

এতে আরও উপস্থিত ছিলেন, এনায়েতপুর থানা জামায়াতের সেক্রেটারি ডাক্তার মোঃ মোফাজজল হোসাইন সহ জামায়াত শিবির ও শ্রমিক নেতৃবৃন্দ।

অনলাইন আপডেট

আর্কাইভ