ঢাকা, বুধবার 6 June 2018, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

আওয়ামী লীগের মেয়রপ্রার্থী মিথ্যা প্রতিশ্রুতি দিচ্ছেন -হাসান সরকার

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোট মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বিভিন্ন সভা সমাবেশে ও সাংবাদিকদের সাক্ষাৎকারে প্রায়ই দাবী করে থাকেন, তিনি জাপান ও চিনের সহযোতিায় গাজীপুর সিটি করপোরেশন নিয়ে একটি মাস্টার প্ল্যান করেছেন। তার এমন বক্তব্যকে জনগণের সাথে ধোঁকাবাজি, মিথ্যা প্রতিশ্রুত্রি, ভাওতাবাজি ও হাস্যকর উল্লেখ করে হাসান সরকার বলেন, কোন রাষ্ট্র অন্য দেশের নাগরিকের একক উদ্যোগের মাস্টার প্ল্যানে সহযোগিতা করে এমন কথা জীবনে কখনো শুনিনি। তিনি বলেন, জ্ঞান ও বয়সের পরিপক্কতার অভাবে ওনি এমনটি বলতে পারেন। তবে তিনি এমন উদ্যোগ নিয়ে থাকলে এটি হবে বর্তমান সরকারের বিরুদ্ধে তার অনাস্থা।
গাজীপুর সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সুরুজ আহমেদের সভাপতিত্বে মঙ্গলবার বাসন সাগর সৈকত কমিউনিটি সেন্টারে ১৭ ও ১৮ নম্বর ওয়ার্ড বিএনপির দোয়া ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও গাজীপুর জেলা বিএনপির সাাধারণ সম্পাদক কাজী সাইয়েদুল আলম বাবুল, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহশ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা মাজহারুল আলম, গাজীপুর জেলা বিএনপির সহসভাপতি মীর হালিমুজ্জাান ননী, সিনিয়র যুগ্মসম্পাদক সোহরাব উদ্দিন, গাজীপুর সদর থানা বিএনপির সভাপতি ও সাবেক কাউলতিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন , সাবেক বাসন ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন চৌধুরী, গাজীপুর সদর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বসির আহমেদ বাচ্চু, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম, ভিপি জয়নাল আবেদীন, আনোয়ারুল ইসলাম, নজরুল ইসলাম প্রমুখ।
অপরদিকে হায়দরাবাদে ৩৯ নম্বর ওয়ার্ড বিএনপির দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি ফজলুল হক মিলন। ওয়ার্ড বিএনপির সভাপতি নুরুল আমিনের সভাপতিত্বে মাহফিলে আরো বক্তব্য রাখেন, রুহুল আমিন, নুরুজ্জামান মৃধা, মনির হোসেন বকুল, আবিদ হোসেন বুলবুল, মজিবুর রহমান রাজীব, সোলায়মান সরকার, খোকন মৃধা, আমির হোসেন প্রমুখ।
বক্তৃতায় ফজলুল হক মিলন বলেন, গাজীপুরবাসী সতর্ক আছে। এই জালিম সরকার গাজীপুরে ভোট ডাকাতি করতে পারবে না। আমরা প্রতিটি কেন্দ্রে পাহারা দেব।
এর আগে বাদ জোহর দক্ষিণ আউচপাড়ায় টঙ্গীর প্রবীণ সমাজকর্মী সিকিম আলীর নামাজে জানাযায় শরিক হন হাসান উদ্দিন সরকার। এছাড়া জানাযায় গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক টঙ্গী পৌর মেয়র স্থানীয় সরকার বিশেষজ্ঞ অ্যাডভোকেট আজমত উল্লাহ খান, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ মো আলেক, সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা শরিক হন।

অনলাইন আপডেট

আর্কাইভ