ঢাকা, বুধবার 6 June 2018, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

দেশের অর্থনীতি এখন দুর্নীতির মহাসাগরে ভাসছে -জাগপা

‘দেশের অর্থনীতি এখন শক্তিশালী’- প্রধানমন্ত্রীর এমন মন্তব্যের প্রতিক্রিয়ায় জাগপা’র কেন্দ্রীয় সহসভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান বলেছেন, মানুষের স্বাভাবিক ওজনের চেয়ে ঋণের ওজন দ্বিগুণ বৃদ্ধি পেয়েছে। দেশ অর্থনীতিতে ২৫ বছর পিছিয়েছে। তিনি বলেন, দেশবাসীর জিজ্ঞাসা কারা রিজার্ভ চুরি, হলমার্ক, ডেসটিনি, শেয়ার বাজার লুট করেছে? কারা দেশের টাকা বিদেশে পাচার করে সুইস ব্যাংকে রেখেছে। সুতরাং দেশের অর্থনীতি এখন সরকারের দুর্নীতির ছায়াঘরে নিমজ্জিত। তিনি বলেন, অবৈধভাবে ক্ষমতায় আসার পর আওয়ামী লীগ দেশকে রক্তখুনের বধ্যভূমিতে পরিণত করেছে। রাজনীতিকভাবে বিরোধী দল দমন করতে গিয়ে জঙ্গি নিয়ে শেষ খেলার পর মাদক অভিযানের নামে নিরপরাধ মানুষের উপর ক্রসফায়ার চালানো হচ্ছে। মনে রাখবেন মজলুমের ফরিয়াদ আপনার দাম্ভিকতাকে আগুনে নিক্ষিপ্ত করবে। তিনি শফিউল আলম প্রধানের স্মৃতিচারণ করে বলেন, আজ পঞ্চগড়ের মানুষের প্রিয় নেতা (আমার বাবার) এখানেই আপনাদের পাশে থাকার কথা ছিল। কিন্তু নিয়তির খেলায় তিনি আপনাদের ছেড়ে চলে গেলেন। তারপরেও বাবার ছায়া হয়ে আপনাদের পাশে থেকে কাজ করবো ইনশাআল্লাহ। আপনারা আমার ও আমার বাবার জন্য দোয়া করবেন।
গতকাল মঙ্গলবার বিকাল ৮ টায় পঞ্চগড় বকুলতলায় জেলা জাগপা আয়োজিত শফিউল আলম প্রধানের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। যুব জাগপার জেলা সভাপতি শাহরিয়ার বিপ্লবের সভাপতিত্বে ও  বাবুল হকের পরিচালনায় বক্তব্য রাখেন আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট জুলফিকার আলম নয়ন, পঞ্চগড় জেলা জাগপার আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আনছার আলী, সদস্য সচিব মফিদুল ইসলাম মফি, যুগ্ম আহ্বায়ক গুলশান আলম, তৌফিক হোসেন মুছা, জাগপা ছাত্রলীগ নেতা মোঃ সেলিম, সাঈদ প্রমুখ।
এদিকে মরহুম শফিউল আলম প্রধানের রূহের মাগফেরাত কামনায় ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।  প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ