ঢাকা, বুধবার 6 June 2018, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সিংড়ায় নিহত বিএনপি কর্মীর পরিবারকে তারেক রহমানের ঈদ সামগ্রী প্রদান

সিংড়া (নাটোর) সংবাদদাতা : নাটোরের সিংড়া পৌরসভার ৫ নং ওয়ার্ড সেচ্ছাসেবকদলের সাংগঠনিক সম্পাদক রায়হান কবিরের পরিবারকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ হতে নিহতের পিতা মিঠুন সরদারের হাতে ঈদ সামগ্রী তুলে দেয়া হয়। গত সোমবার সন্ধ্যায় উপজেলা বিএনপির কার্যালয়ে ঈদ সামগ্রী তুলে দেন সিংড়া পৌর বিএনপির সভাপতি দাউদার মাহমুদ, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান শামিম হোসেন, সেচ্ছাসেবকদলের সভাপতি হিরাদুল ইসলাম হিরো,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, যুবদল নেতা জয়নুল আবেদীন বিদ্যুত, সেচ্ছাসেবকদল নেতা আঃ খালেকসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
উল্লেখ্য, ২০১৪ সালের ৫ই জানুয়ারী নির্বাচন পরবর্তী সহিংসতায় নাটোরের তেবাড়িয়া এলাকায় আওয়ামীলীগের হামলার স্বীকার হয়ে খুন হয় রায়হান কবির।
মাদকবিরোধী অভিযানে আটক ২
নাটোরের সিংড়ায় মাদকবিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে  পৌর শহরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটককৃত হলো, পৌর শহরের গাইনপাড়া মহল্লার মৃত আকিল সরদারের ছেলে আককাছ (৭০) ও চকগোপাল মহল্লার আইয়ুব আলীর ছেলে মোকতার হোসেন (২৯)
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম ও এসআই হান্নান এর নেতৃত্বে পৃথক অভিযানে তাদের আটক করা হয়।
সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। সিংড়ায় মাদক নিয়ন্ত্রনে এ অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ