ঢাকা, বুধবার 6 June 2018, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৫, ২০ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

পাঁচ বছরের শিশু ধর্ষণের শিকার, ধর্ষক আটক

সাভার সংবাদদাতা: সাভারে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছেন। এঘটনায় ধর্ষণকারী যুবক রাজমিস্ত্রি মামুন মিয়াকে (২০) আটক করেছে পুলিশ। ধর্ষণের ঘটনাটি ঘটেছে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুরের জয়নাবাড়ি বেপারীপাড়া এলাকার জনৈক হাসিনা বেগমের বাড়িতে।
এলাকাবাসী জানায়, ওই শিশুকে নিজ ভাড়া বাড়িতে রেখে তার বাবা মা কাজে চলে যান। পরে প্রতিবেশী মামুন মিয়া বৃহস্পতিবার দুপুরে ওই শিশুকে তাদের নিজের ঘরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করেন। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বাবা মা বাড়িতে আসলে ধর্ষণের বিষয়টি খুলে বলেন। পরে গত শুক্রবার দুপুরে এলাকাবাসী ধর্ষণকারী যুবককে আটক করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে পুলিশ ধর্ষণকারী যুবক ও ধর্ষণের শিকার শিশুটি উদ্ধার করে থানায় নিয়ে যান। পাঁচ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় ধর্ষণকারী যুবকের কঠোর শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।
এবিষয়ে সাভার মডেল থানার এস আই শ্যামল কুমার বলেন ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান ষ্টফ ক্রাইসিস সেন্টারে পাঠানো হচ্ছে ও এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ধর্ষণের শিকার ওই শিশু ঠাঁকুরগাও জেলার বালিয়াডাঙ্গি থানার হলদিগ্রামের রহিম মিয়ার মেয়ে। এদিকে ধর্ষণকারী যুবকের বাড়ি ঠাঁকুরগাও জেলার রানিশংকর থানা এলাকায় বলে জানিয়েছে পুলিশ।

অনলাইন আপডেট

আর্কাইভ