ঢাকা, বৃহস্পতিবার 7 June 2018, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫, ২১ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

‘বিশ্বকাপের মাতাল হাওয়া’র উদ্বোধন

দরজায় কড়া নাড়ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ। শুরু হতে বাকি নেই আর ১০ দিনও। বিশ্বকাপের মাতাল হাওয়ায় মেতে ওঠার দিন চলে এসেছে। ১৪ জুন রাশিয়ার রাজধানী মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে পর্দা উঠছে বিশ্বকাপের একুশতম আসরের। 

তবে বাংলাদেশের ফুটবলপ্রেমী মানুষের বিশ্বকাপ শুরু হয়ে গেছে আরও আগেই। প্রিয় দলের জার্সি, পতাকা আর ফেস্টুন নিয়ে ঝড় উঠছে আলোচনার টেবিলে। প্রিয় দলকে নিয়ে গলা ফাটানো, সেই দলকে উপরে তুলে ধরার নিরন্তর প্রচেষ্টা সবার। এ যেন বিশ্বকাপে পাগল করা এক মাতাল হাওয়া। যে হাওয়ায় ভেসে যাচ্ছে বাংলাদেশের সব ক্রীড়াপ্রেমী মানুষ।  

বিশ্বকাপের এই মাতাল করে দেয়া পরিবেশকেই ধারণ করেছে দেশের জনপ্রিয় অনলাইন নিউজপোর্টাল জাগোনিউজ২৪.কম। প্রযুক্তির কল্যাণে বিশ্বকাপকে পাঠকের হাতের মুঠোয় পৌঁছে দেয়া কিংবা এক ক্লিকেই যেন বিশ্বকাপের আদ্যেপান্ত সব খবর জানতে পারে মানুষ, সে লক্ষ্য সামনে রেখে জাগো নিউজ তৈরি করেছে বিশ্বকাপ নিয়ে বিশেষ পোর্টাল, ‘বিশ্বকাপের মাতাল হাওয়া’। যেন ফুটবলপ্রেমীরা বিশ্বকাপে মেতে উঠতে পারে জাগো নিউজের সঙ্গে। এছাড়া বাংলাদেশের একমাত্র অনলাইন পোর্টাল হিসেবে বিশ্বকাপ কাভার করার জন্য জাগো নিউজ থেকে রাশিয়া যাচ্ছেন বিশেষ সংবাদদাতা রফিকুল ইসলাম। বিশ্বকাপের মাতাল হাওয়া পাওয়া যাবে- https://www.jagonews24.com/fifa-worldcup, এই লিংকে।

প্রাণ-আরএফএল অডিটোরিয়ামে, ৫ জুন মঙ্গলবার, বিশ্বকাপ নিয়ে জাগো নিউজের বিশেষ এই আয়োজন ‘বিশ্বকাপের মাতাল হাওয়া’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার। বিশেষ অতিথি হিসেবে শেখ মোহাম্মদ আসলাম, সাবেক অধিনায়ক বাংলাদেশ জাতীয় ফুটবল দল, জাগো নিউজের সহকারী সম্পাদক ড. হারুন রশীদের উপস্থাপনায় এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাগো নিউজের সম্পাদক সুজন মাহমুদ, প্রধান বার্তা সম্পাদক মহিউদ্দিন সরকার, ভিশন ইলেক্ট্রনিক্সের জেনারেল ম্যানেজার মাহবুবুল ওয়াহিদ, প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক চৌধুরী কামরুজ্জামান, জাগো নিউজের বিশেষ সংবাদদাতা আরিফুর রহমান বাবু, রফিকুল ইসলামসহ বাংলাদশের প্রথিতযশা ক্রীড়া লেখক, ক্রীড়া সম্পাদক এবং সাংবাদিকরা।

প্রযুক্তিবান্ধব পরিবেশে যেন ভক্ত-সমর্থকরাও অনলাইনের মাধ্যমে বিশ্বকাপে মেতে উঠতে পারেন, সব ব্যবস্থাই রাখা হয়েছে জাগো নিউজের বিশেষ আয়োজন ‘বিশ্বকাপের মাতাল হাওয়া’য়। কী নেই এই বিশেষ পোর্টালে? বিশ্বকাপের নিয়মিত সংবাদের সঙ্গে থাকছে প্রতিটি দলের পরিচিতি, প্রতিটি দলের তারকা খেলোয়াড়, কোচ পরিচিতি। সেই দলের স্কোয়াড, নানান পরিসংখ্যান। দারুণ সব ছবির সমাহার। থাকছে বিশ্বকাপের ইতিহাস, পরিসংখ্যান, ভেন্যু, জনপ্রিয় খেলোয়াড়, সাক্ষাকারসহ দুর্লভ সব গ্যালারি। মোটকথা, বিশ্বকাপ নিয়ে একটি পরিপূর্ণ প্যাকেজ ‘বিশ্বকাপের এই মাতাল হাওয়া।’ প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ