ঢাকা, শুক্রবার 8 June 2018, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নীলফামারীতে মাদকবিরোধী অভিযানে আটক ৩৬

নীলফামারী সংবাদদাতা: নীলফামারীতে মাদকবিরোধী অভিযানে ৩১ জনকে আটক করা হয়েছে। 

রবিবার রাত থেকে সোমবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাদকাসক্তদের আটক করা হয়। আটককৃতদের সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ হয়েছে।

আটকদের মধ্যে নীলফামারী সদরে ৭ জন,  ডোমারে ১ জন, ডিমলায় ১৫ জন, জলঢাকায় ৪ জন, কিশোরগঞ্জে ২ জন ও সৈয়দপুর উপজেলায় ২ জন রয়েছেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার আলতাফ হোসেন জানান, চলমান মাদকবিরোধী অভিযান ‘ব¬ক রেইড’র অংশ হিসেবে তাদের আটক করা হয়।

সিংড়া (নাটোর)

নাটোরের সিংড়ায় মাদক বিরোধী অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। 

আটককৃত হলো, পৌর শহরের সরকারপাড়া মহল্লার মৃত হায়দার আলীর ছেলে হাবিল (২৪), শোলাকুড়া মহল্লার ইসলাব সরকারের ছেলে সোহেল রানা (২৩), ধুলাউরী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে বাবু ভান্ডারী (৫০), হারোবাড়ীয়া গ্রামের মৃত আয়তুল্লাহ সরদারের সোলেমান সরদার ও একই গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে রাশেদুল ইসলাম (২৬)।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে সিংড়া থানার এসআই হান্নান ও এএসআই সেলিমের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তাদের আটক করে। 

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

অনলাইন আপডেট

আর্কাইভ