ঢাকা, শুক্রবার 8 June 2018, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

‘ভিশন’ পণ্য কিনে ৩০ বিজয়ী পেলেন রাশিয়া ভ্রমণের সুযোগ

 

 

‘ভিশন উত্তেজনায় উত্তাল বিশ্বকাপ, ঘুরে আসুন রাশিয়ায়’ ক্যাম্পেইনের এ পর্যন্ত ৩০ বিজয়ীকে পুরস্কৃত করা হয়েছে। জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন এর পণ্য কিনে তারা রাশিয়া ঘুরে আসার সুযোগ পাচ্ছেন। আগামী জুলাই পর্যন্ত চলা এই ক্যাম্পেইনে আরও সৌভাগ্যবান ব্যক্তি এই সুযোগ পাবেন। বৃহস্পতিবার রাজধানীর বাড্ডায় আরএফএল এর কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ভিশন ইলেকট্রনিক্স এর মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ। অনুষ্ঠানে মাহবুবুল ওয়াহিদ বলেন, ‘বিশ্বকাপকে কেন্দ্র করে টেলিভিশনসহ বিভিন্ন ইলেকট্রনিক্স পণ্য কেনার হিড়িক পরে। গুণগত মান ও দাম সাধ্যের মধ্যে হওয়ায় আমাদের দেশীয় ব্র্যান্ড ভিশন ক্রেতাদের কাছে ব্যাপক গ্রহণযোগ্যতা পেয়েছে। তাই ক্রেতাদেরকে ভালো কিছু উপহার দেয়ার জন্য আমরা এই ক্যাম্পেইন চালু করি।’ 

তিনি আরও বলেন, টেলিভিশন, ফ্রিজ, এসি, রাইস কুকার, ব্লেন্ডার, ওভেন, কেটলি, ইনডাকশন কুকার, ইনফ্রারেড কুকার, রুটি মেকার, রুম হিটার, আয়রন, ফ্যানসহ ভিশনের নানা ধরনের হোম অ্যাপলায়েন্স পণ্য রয়েছে।

 ক্রেতাদের চাহিদা ও ভবিষ্যত বাজার সৃষ্টির লক্ষ্যে আমরা মানসন্মত ইলেকট্রনিক্স পণ্য আনার চেষ্টা করছি। ভিশন ইলেকট্রনিক্স এর ব্র্যান্ড ম্যানেজার শেখ মাহাবুবুর রহমান জানান, “এই ক্যাম্পেইনের আওতায় রাশিয়া ভ্রমণ ছাড়াও আমরা ক্রেতাদের জন্য নগদ ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফার দিচ্ছি। এছাড়া ফুটবল উন্মাদনায় ক্রেতাদের মাতিয়ে তুলতে পুরস্কার হিসেবে রয়েছে প্রিয় দলের জার্সি, টি-শার্ট ও ফুটবল।” ভিশন ইলেকট্রনিক্স এর হেড অব অপারেশন নুর আলম, মাহাবুবুর রহমান এবং রাশেদুজ্জামানসহ ভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ