ঢাকা, শুক্রবার 8 June 2018, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

প্রকৃতি কন্যা সিলেটের পর্যটন শিল্পের বিকাশে সিলেট টুরিস্ট ক্লাবকে এগিয়ে আসতে হবে

সিলেট ব্যুরো : সিলেট ট্যুরিস্ট ক্লাবের উদ্যোগে সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে গত বুধবার রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ক্লাব সভাপতি মোঃ আবু হানিফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা প্রশাসক নুমেরী জামান।

তিনি বলেন প্রকৃতি কন্যা সিলেটের পর্যটন শিল্পের বিকাশে সিলেট ট্যুরিস্ট ক্লাব কে এগিয়ে আসতে হবে। সিলেটের সকল পর্যটন জায়গা গুলোর সৌন্দর্যবর্ধন এবং উপভোগ্য করে তুলতে কাজ করে যাচ্ছে সিলেট জেলা প্রশাসন তাই সিলেটের পর্যটনকে আরো আকর্ষণীয় করে তুলতে বিশেষ করে সিলেট ট্যুরিস্ট ক্লাবসহ পর্যটন সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান। উক্ত সভায় বিশেষ অতিথিবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই সি.টি) এ.এস.এম সাহেদুল ইসলাম, সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদী, বাংলাদেশ লিগ্যাল এইড এন্ড সার্ভিসেস ট্রাস্ট (ব্লাস্ট) এর কো-অর্ডিনেটর এড. ইরফানুজ্জামান চৌধুরী, এক্সেলসিয়র সিলেট এর ব্যবস্থাপনা পরিচালক সাঈদ চৌধুরী, সিলেট প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট এনামুল হক জুবের, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি কবি মুহিত চৌধুরী, সহ-সভাপতি গুলজার আহমদ হেলাল, সিলেট হোটেল গেস্ট হাউস এন্ড ওনার্স গ্রুপের সাধারণ সম্পাদক নওশাদ আল মুক্তাদির, হিউম্যান রাইটস মনিটরিং ওরগানাইজেশন-সিলেট বিভাগের সভাপতি মোঃ আরিফুর রহমান। বক্তারা পর্যটন শিল্পে অপার সম্ভারনার নগরী সিলেটকে বিশ্বের কাছে আরো আকর্ষণীয় সৌন্দর্য মন্ডিত করে গড়ে তুলতে সংশ্লিষ্ট সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি কামরুল ইসলাম, সহ-সভাপতি আল মামুন, রাহেল আহমদ, সহ-সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদী প্রমুখ। দোয়া ও ইফতার মাহফিলে আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন ক্লাবের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা কে. এম. সুলতান মাহমুদ তাপাদার।

 

অনলাইন আপডেট

আর্কাইভ