ঢাকা, শুক্রবার 8 June 2018, ২৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ২২ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটের দক্ষিণ সুরমা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দক্ষিণ সুরমা প্রেস ক্লাব আয়োজিত ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করছেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী

সিলেট ব্যুরো : সিলেটের দক্ষিণ সুরমা প্রেস ক্লাবের উদ্যোগে পবিত্র মাহে রমযানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল গত বুধবার মৌবনস্থ প্রেস ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

দক্ষিণ সুরমা প্রেস ক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম মুসিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম ইমরানের পরিচালনায় ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র স্টাফ রিপোর্টার হাজী এম আহমদ আলী, প্রতিষ্ঠাতা সহ সাধারণ সম্পাদক দৈনিক সংগ্রাম সিলেটের ব্যুরো প্রধান কবির আহমদ, সিনিয়র সহ-সভাপতি চঞ্চল মাহমুদ ফুলর, সহ সাধারণ সম্পাদক নূরুল হক শিপু, কোষাধ্যক্ষ এম.এ খালিক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাহাদ উদ্দিন দুলাল, দপ্তর ও পাঠাগার সম্পাদক শিপন আহমদ, নির্বাহী সদস্য যথাক্রমে দুলাল হোসেন, হুমায়ুন কবির লিটন, শরীফ আহমদ প্রমুখ।  আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন নির্বাহী সদস্য শরীফ আহমদ। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া পরিচালনা করেন হাজী এম. আহমদ আলী।

অনলাইন আপডেট

আর্কাইভ