ঢাকা, রোববার 10 June 2018, ২৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনার আসমা বেগমের ইন্তিকালে জামায়াতের ভারপ্রাপ্ত আমীরের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর খুলনা দক্ষিণ সাংগঠনিক জেলার পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নের মহিলা সদস্যা (রুকন) আসমা বেগম ৫০ বছর বয়সে কিডনী রোগে আক্রান্ত হয়ে গত ৮ জুন সাড়ে ৪টায় নিজ বাড়িতে নিজ  ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্বামী, ৩ পুত্র ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল ৮ জুন বাদ জুমা নামাযে জানাযা শেষে তাকে নিজ গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
শোক বাণী : আসমা বেগমের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি মাওলানা আ.ন.ম শামসুল ইসলাম গতকাল শনিবার শোকবাণী দিয়েছেন।
শোক বাণীতে তিনি বলেন, আসমা বেগম (রাহিমাহুল্লাহ)কে  আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুনাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফেরদাউসে স্থান দান করুন।
তিনি শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা তাদেরকে এ শোকে ধৈর্য্য ধারণ করার তাওফিক দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ