ঢাকা, রোববার 10 June 2018, ২৭ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৪ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

মংলা বন্দরে গাড়ি চুরির ঘটনায় দুই কর্মকর্তা বরখাস্ত

খুলনা অফিস: মংলা বন্দরে গাড়ি চুরির ঘটনায় দুই কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে। গত বুধবার সকালে তাদের বরখাস্ত করা হয়। এ ঘটনায় বন্দরের যান্ত্রিক ও তড়িৎ বিভাগের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল শাহ মিজানুর রহমান চৌধুরীকে প্রধান করে চার সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বন্দর কর্তৃপক্ষ। বরখাস্তকৃতরা হলেন, বন্দর ট্রাফিক ইনচার্জ মিয়া মোহাম্মদ আলী এবং সিনিয়র আউটডোর সহকারী মো. তোফাজ্জেল।
বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর এ কে এম ফারুক হাসান জানান, সোমবার বিকেলে বন্দরের ৫ নম্বর কার ইয়ার্ড থেকে ভুয়া কাগজপত্র দেখিয়ে আড়াই কোটি টাকার বিলাসবহুল একটি প্রাডো গাড়ি বের করে নিয়ে যায় একটি প্রতারক চক্র। পরে ট্রাফিক বিভাগের কর্মকর্তারা জমাকৃত কাগজপত্র মিলিয়ে দেখতে গিয়ে সবগুলো কাগজই জাল দেখতে পান। এ ঘটনায় ট্রাফিক (সার্বিক) অফিসার মিজানুর রহমান মঙ্গলবার রাতে মংলা থানায় অজ্ঞাত কয়েকজন ব্যক্তিকে আসামী করে মামলা দায়ের করেন। তিনি আরও জানান, এ ঘটনায় তদন্ত চলছে। ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যাবস্থা নেয়া হবে।
গাড়ি আমদানিকারক মালিকদের সংগঠন বারবিডার সভাপতি মো. হাবিবুল্লা ডন ও মংলা বন্দর ব্যবহারকারী এইচএম দুলাল জানান, মংলা বন্দরকেন্দ্রিক গাড়ি আমদানিকারকদের মধ্যে ভীতি ছড়ানো ও বন্দরের সুনাম নষ্ট করতেই প্রতারক চক্র এ ঘটনা ঘটিয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ