ঢাকা, সোমবার 11 June 2018, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

শেরেবাংলা নগরের কাজী জামাল উদ্দীনের ইন্তিকাল

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের শেরেবাংলা নগর উত্তর থানার রুকন কাজী জামাল উদ্দীন গত শনিবার বিকাল ৩ টায়  ঢাকাস্থ ধানমন্ডির একটি হাসপাতালে ইন্তিকাল করেছেন-ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম দীর্ঘদিন ক্যান্সারসহ নানাবিধ শারীরিক জটিলতায় ভুগছিলেন। উল্লেখ্য, মরহুম কাজী জামাল উদ্দীন ১৯৯৪ সালে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ৪১ নং ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে জামায়াত মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন।
মরহুমের নামাযে জানাযা গতকাল রাত সাড়ে ১০ টায় আগারগাঁও বিএনপি বাজার ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে আগারগাঁও কবর স্থানে তাকে দাফন করা হয়। মরহুমের নামাযে জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য মাওলানা দেলাওয়ার হোসাইন ও থানা আমীর আব্দুল আউয়াল আজমসহ স্থানীয় নেতৃবৃন্দ। বিপুলসংখ্যক সাধারণ মুসল্লীও তার নামাযে জানাযায় অংশ নেন।
শোকবাণী: কাজী জামাল উদ্দীনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।
এক শোকবাণীতে মহানগরী আমীর কাজী জামাল উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার  রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তিনি মরহুমের শোকাহত পরিবারের সদস্য ও স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারনের তাওফিক কামনা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ