ঢাকা, সোমবার 11 June 2018, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রূপগঞ্জে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগে মামলা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির শিক্ষাথীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ হত্যার ঘটনায় ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এর আগে, ২ জুন ওই শিক্ষার্থীকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে বলে পরিবার লোকজন অভিযোগ করেন। শুক্রবার সকালে উপজেলার ভোলানাথপুর এলাকায় এ ঘটনা ঘটে।
ওই শিক্ষার্থীর বাবা রাকিব হোসেন জানান, তার মেয়ে স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। গত ২ জুন তার মেয়ে রাত ১০ টায় কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। পরবর্তীতে ওই শিক্ষার্থীকে বিভিন্ন স্খানে খুজাখুজির পরও তাকে পাওয়া যায় নি। গত ৩ জুন লোকজনের কাছে জানতে পারে তার মেয়ে ইছাপুরা খালের পাশে পরে আছে। পরে তিনি তার মেয়েকে উদ্ধার করে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করান। তার মেয়েকে তাকে বলে আমি কেরির বড়ি খেয়েছি আমি আর বাচবো না আমাকে মাফ করে দাও। হাসপাতালে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পর ওই শিক্ষার্থী মারা যায়। পরবর্তীতে ওই শিক্ষার্থী জানতে পারে সাব্বির হোসেনসহ অজ্ঞাত ২/৩ জনের সহায়তায় ইছাপুরা ব্রিজের নিচে নিয়ে গিয়ে তার মেয়েকে ধর্ষণ করে। পরে ঘটনা ধামাচাপা দেওয়ার জন্য তার মেয়েকে জোর পূর্বক বিষপান করায়। এ ঘটনায় ঘটনায় বাবা রাকির মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ