ঢাকা, সোমবার 11 June 2018, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

জয়পুরহাটে জেলা যুবদল ও জেলা ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন

জয়পুরহাট সংবাদদাতা: জয়পুরহাট জেলা যুবদল, ও জেলা ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন করেছে কেন্দ্রীয় কমিটি।
জেলা যুবদলের নতুন কমিটির সভাপতি ওবায়দুর রহমান সুইট, সাধারণ সম্পাদক এটিএম শাহনেওয়াজ কবির শুভ্র, সিনিয়র সহসভাপতি তৌহিদুল ইসলাম মিলন, যুগ্ন সাধারণ সম্পাদক আজাহার আলী, ও সাংগঠনিক সম্পাদক আলী মোকাররম। এই ৫ জনকে নিয়ে আংশিক কমিটি অনুমোদন করে স্বাক্ষর করেছে কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব ও সাধারন সম্পাদক সালাহউদ্দীন টুকু।
অপরদিকে জেলা ছাত্রদলের সভাপতি পদে মামুনুর রশীদ প্রধান, সাধারণ সম্পাদক মোক্তাদুল হক আদনান শাহরিয়ার, সিনিয়ার সহ-সভাপতি মো: জহুরুল ইসলাম, সহ-সভাপতি মামুনুর রশীদ জিদ্দা, সহ-সভাপতি আলইমরান খান, যুগ্ন সম্পাদক গোলাম রাব্বানী সরকার রাব্বী, রাইসুল ইসলাম রিপন,এ,এক,এম গোলাম মাহফুজ শুভ, সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন মন্ডল।
এই আংশিক কমিটির অনুমোদনে স্বাক্ষর করেছে দিয়েছে কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান।
এই নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে জেলা বিএনপির সহসভাপতি ফজলুর রহমান, অধ্যক্ষ শামছুল হক, অধ্যপক আমিনুর রহমান বকুল, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাড: নাফিজুর রহমান পলাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রধান, সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা ডিউকসহ জেলা বিএনপির নেতা ও কর্মীবৃন্দ।
তারা আশা করেন নতুন নেতৃত্ব বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের যে আন্দোলন আরও জোরদার হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ