ঢাকা, সোমবার 11 June 2018, ২৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৫ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

জামায়াত কর্মী সাইদুল ইসলাম আর নেই

বেলকুচি (সিরাজগঞ্জ) সংবাদদাতা: সিরাজগঞ্জের  বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া  ইউনিয়নের সর্বতুলশী গ্রামের মরহুম জেলহক আকন্দের ছেলে জামায়াত কর্মী মোঃ সাইদূল ইসলাম আকন্দ (৪৪)আর নেই ( ইন্নালিল্লাহে - - - - - রাজেউন)।
 তিনি গত মাসে পিত্তথলীর পাথর অপারেশন করানোর পর থেকেই অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার সন্ধায়  ইন্তেকাল করেন। তিনি ২ ছেলে ১ মেয়ে, মা - ভাই বোনসহ বহু আতœীয়-স্বজন রেখে গেছেন।
সাইদুল ইসলাম আকন্দের  ইন্তেকালে এক শোকবাণীতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শু’রার সদস্য, সিরাজগঞ্জ জেলা জামায়াতের সিনিয়র নায়েবে আমীর   বেলকুচি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান  আলহাজ্ব অধ্যক্ষ মোঃ আলী আলম, জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য  বেলকুচি উপজেলা জামায়াতের আমীর, অধ্যাপক নূর-উন-নবী সরকার, সিরাজগঞ্জ জেলা জামায়াতের শুরা ও কর্মপরিষদ সদস্য,  বেলকুচি উপজেলা জামায়াতের সেক্রেটারী ও  বেলকুচি উপজেলা পরিষদের ভাইস্ চেয়ারম্যান,  আরিফুল ইসলাম  বলেন, সাইদুল ইসলাম আকন্দকে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

অনলাইন আপডেট

আর্কাইভ