ঢাকা, মঙ্গলবার 12 June 2018, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ঢাকা ও সিরাজগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে দু‘যুবক নিহত

স্টাফ রিপোর্টার : রাজধানী ঢাকার ভাটারার একশ ফিট গরুর হাট এলাকায়  গোয়েন্দা পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম শরিফুল ইসলাম (২৮)। তিনি বনানীর জনশক্তি রপ্তানিকারক সিদ্দিকুর রহমান হত্যাকান্ডে জড়িত এব পেশাদার খুনি বলে পুলিশের দাবি।
 রোববার  ভোররাতে গরুর হাট এলাকায় ‘বন্দুকযুদ্ধে’ শরিফ মারা যান বলে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার মো. মশিউর রহমান জানিয়েছেন।তিনি বলেন, “টার্গেট কিলিংয়ের জন্য কয়েকজন ভাড়াটিয়া খুনি জড়ো হচ্ছে বলে খবর পেয়ে ডিবির একটি দল সেখানে গিয়েছিল। তাদের লক্ষ্য করে সন্ত্রাসীরা গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলী চালায়।”পরে পুলিশ শরিফুলকে গুলীবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ কর্মকর্তা মশিউর বলেন, “নিহত শরিফুল বনানীর আদম ব্যবসায়ী সিদ্দিকুর রহমানের হত্যাকারী হিসেবে সন্দেহ করা হচ্ছে।”
সিরাজগঞ্জ : সিরাজগঞ্জে গোয়েন্দা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহীন (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন।
পুলিশের দাবি, নিহত শাহীন মাদক বিক্রেতা। তিনি শেখ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার মৃত দানেশ শেখের ছেলে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।রোববার ভোর রাত ৩টার দিকে পৌর এলাকার চর রায়পুর রেলওয়ে স্টেশনের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, একটি রিভলবার ও দুই রাউন্ড গুলী উদ্ধার করা হয়েছে।
সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার আবু ইউসুফ গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ২টার দিকে রায়পুর রেলওয়ে স্টেশন এলাকায় মাদকবিরোধী অভিযান চালায় গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা গুলীবর্ষণ করে। পুলিশও পাল্টা চালায়। এতে মাদক বিক্রেতা শাহীন গুলীবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই শামীম, কনস্টেবল মানিক ও শামীম। তারাও একই হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ