ঢাকা, মঙ্গলবার 12 June 2018, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামই জনগণের শান্তি ও নিরাপত্তার একমাত্র গ্যারান্টি

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা এলাকায় অসহায় দুস্থদের মাঝে ঈদসামগ্রী বিতরণ করছেন মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহানসহ অতিথিবৃন্দ

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ শাহজাহান বলেছেন, ইসলাম শান্তি ও নিরাপত্তার ধর্ম। জনগণ নিরাপত্তাহীনতায় দিনাতিপাত করছে। খুন, হত্যা, রাহাজানীর ফলে দেশে বিশৃংখলা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বাংলাদেশ একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত হচ্ছে। এমতাবস্থায় শান্তিপ্রিয় জনতা বসে থাকতে পারে না। দেশ ও স্বাধীনতাকে রক্ষা করার জন্য আপামর জনতা ঐক্যবদ্ধভাবে আওয়ামী দু:শাসনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলতে হবে। তিনি বলেন, বাংলাদেশ নয় পুরো বিশ্বে মুসলিম সমাজ আজ লাঞ্ছিত ও মানবেতর জীবনযাপন করছে। এই অশান্ত পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করতে হলে রাষ্ট্রে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার বিকল্প নেই।
তিনি আরো বলেন, বাংলাদেশে ইসলামী সমাজ ব্যবস্থা প্রতিষ্ঠা হলে ধনী-গরিবের বৈষম্য থাকবে না। যাকাত ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা হলে দারিদ্রতা থাকবে না। দেশ ও জনগণ আত্মনির্ভরশীল হলে সমাজে শান্তি ফিরে আসবে। তিনি বলেন, আওয়ামী সরকার দেশের জনগণকে আজ জিম্মি করে রেখেছে। মানুষ তাদের অধিকারের কথা বলছে পারছে না। সমাজের রন্দ্রে রন্দ্রে বিভাজন সৃষ্টির মাধ্যমে সামাজিক ও পারিবারিক বন্ধনকে কলুষিত করেছে। তিনি বলেন, জনগণের নিরাপত্তা বলতে কিছুই নেই। পথে প্রান্তরে মানবতার লাশ আর লাশ। বিপন্ন মানবতাকে রক্ষা করার জন্য দেশবাসীকে কুরআনের সমাজ প্রতিষ্ঠায় সমবেত হতে হবে।
গতকাল সোমবার সকাল ১০টায় বাকলিয়া থানা জামায়াতের উদ্যোগে অসহায়, দু:স্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ ও ঈদ খাদ্য সামগ্রি বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে মুহাম্মদ শাহজাহান উপরোক্ত কথা বলেন।
বিশিষ্ট সমাজ সেবক ও থানা জামায়াতের আমীর এম এ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত ঈদ সামগ্রি বিতরণকালে বিশেষ অতিথি ছিলেন নগর জামায়াতের প্রচার সম্পাদক মুহাম্মদ উল্লাহ, সমাজ সেবক আহমদুল হক, মুহাম্মদ ইলিয়াছ, নুর হোসেন, মাঈনুদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি

অনলাইন আপডেট

আর্কাইভ