ঢাকা, মঙ্গলবার 12 June 2018, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুরে কারচুপি হলে নির্বাচন কমিশনের লেজে আগুন লেগে যাবে  ---------হাসান সরকার 

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় জোট মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন কমিশনের জন্য অগ্নিপরীক্ষা। এই নির্বাচনে কারচুপি হলে নির্বাচন কমিশনের লেজে আগুন লেগে যাবে। যে আগুন সারা দেশে ছড়িয়ে পড়বে।

তিনি বলেন, দেশরক্ষায় একাত্তরে সর্বপ্রথম ২৪ মার্চ দেশীয় বন্দুক নিয়েই তুরাগ তীরে পাক বাহিনীকে মোকবেলা করার চেষ্টা করেছিলাম। সর্বশেষ ১৪ ডিসেম্বর ছয়দানা মালেকের বাড়ির সম্মুখ সমরে গ্রেনেডের মাধ্যমে পাক বাহিনীকে পরাস্ত করেছিলাম। শেষ বয়সে গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠায় এবার লাঠি নিয়ে আরেকটি যুদ্ধে নেমেছি। এই যুদ্ধে ইনশাআল্লাহ জয়ী হবই।

হাসান উদ্দিন সরকার রোববার টঙ্গীর আরিচপুর মধুমিতা রোডে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ৫৬ নম্বর ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত দোয়া ও ইফতার মাহফিলে এসব কথা বলেন। মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য দেন গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার। আব্দুর রহিম খান কালার সভাপতিত্বে ইফতার মাহফিলে আরো বক্তব্য দেন, কাউন্সিলর প্রার্থী গাজী আমান, সাবেক টঙ্গী পৌর কমিশনার আব্দুল মালেক, আমিনুল ইসলাম লিটু, আকবর হোসেন ফারুক, বেলায়েত হোসেন, গাজী সালাহ উদ্দিন, চৌধুরী, ৪৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মাহবুবুল আলম, রমজান হোসেন বিল্লাল, জাবেদ মাহমুদ, শেখ মো. আসলাম, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম সাথী, শফিকুর রহমান হিমেল প্রমুখ।

হাসান সরকার আরো বলেন, ধানের শীষের জোয়ার ঠেকাতে আওয়ামীলীগ একটি কৌশল নিয়েছিল। আমি উচ্চ আদালতের আশ্রয় নেওয়ায় আওয়ামী লীগ সেই কৌশলে মার খেয়েছে; আমি তাদের কৌশলে জয়লাভ করেছি। তিনি বলেন, জনগণ আওয়ামী লীগের চালাকি বুঝে গেছে। আওয়ামী লীগের আর কোন কৌশলই কাজে আসবে না। সুষ্ঠু ভোট হলে এবং ভোটাররা নির্ভিগ্নে কেন্দ্রে যেতে পারলে ২৬ জুন বুঝবেন কি অবস্থা হয়। 

অনলাইন আপডেট

আর্কাইভ