ঢাকা, মঙ্গলবার 12 June 2018, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৬ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় ডিসি অফিসের এক কর্মচারি নিহত

রাজশাহী অফিস : রাজশাহীতে ট্রেনের ধাক্কায় জিন্নাহ (৩২) নামে রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ে এক কর্মচারি নিহত হয়েছেন। গতকাল সোমবার সকালে নগরীর বহরমপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জিন্নাহ নগরীর বায়া সংলগ্ন কুঠিপাড়া এলাকার মৃত  আবুল হোসেনের ছেলে।
জানা যায়, প্রতিদিনের মতোই এদিন সকালে জিন্নাহ তার মোটর সাইকেলে অফিসে যাচ্ছিলেন। সকাল নয়টার দিকে নগরীর বহরমপুর পাঠারমোড় এলাকায় রেলক্রসিং পার হওয়ার সময় পেছন থেকে ট্রেন এসে তাকে ধাক্কা দিয়ে ছেচড়ে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে জিন্নাহর মৃত্যুতে শোক প্রকাশ করেন রাজশাহী জেলা প্রশাসক এসএম আব্দুল কাদের। তিনি জিন্নাহর শোক সন্তপ্ত পরিবারকে গভীর সমবেদনা জানান।
দুই নারী মাদক ব্যবসায়ী আটক : রাজশাহী মহানগরীতে তিন কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে নগরীর বারো রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এরা হলেন, বারো রাস্তার মোড় এলাকার মাদক ব্যবসায়ী কমলার ছেলে বৌ ও রবিউল ইসলামের স্ত্রী  খুরশিদা বেগম খুশি (৩০) ও নতুন বাইপাশ এলাকার শাওনের স্ত্রী স্বর্ণা আক্তার মুক্তি (২৫)। চন্দ্রিমা থানার পুলিশ জানায়, কমলা দীর্ঘদিন থেকে মাদকের ব্যবসা করে আসছে। রাতে এসআই মাসুদ রানা, পারভেজ এএসআই মামুন রাকিব অভিযান চালিয়ে তাদের আটক করে। এসময় তাদের বাড়ির গরুর ঘর থেকে তিনিটি পলিথিন ব্যগে তিন কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ