ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

নির্বাচনের ফর্মুলা একটাই নির্বিঘ্ন ভোট -আমির খসরু

গতকাল মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে সুশীল ফোরাম আয়োজিত সংবাদপত্রের কালো দিবস ও গণমাধ্যমের স্বাধীনতা শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী -সংগ্রাম

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আগামী নির্বাচনের ফর্মুলা একটাই তাহলো নির্বিঘ্নে ভোট। নির্বাচনে বাংলাদেশের মানুষ নির্দ্বিধায়-নির্বিঘেœ ভোটকেন্দ্রে যেতে পারবে এবং জনগণ তাদের ইচ্ছার প্রার্থীকে ভোট দিতে পারবে এবং সেই নির্বাচনে জনগণের সরকার গঠিত হবে। শুধুমাত্র এই প্রক্রিয়া নিশ্চিত হলেই আগামী দিনে নির্বাচন হবে। এর বাইরে নির্বাচন করার কোনো সুযোগ নেই।
গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে সুশীল ফোরাম আায়োজিত ‘সংবাদপত্রের কালো দিবস ও গণমাধ্যমের স্বাধীনতা' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
সংগঠনের সভাপতি মোহাম্মদ জাহিদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি কাদের গনি চৌধুরী, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মেহেদি, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈসা প্রমুখ। আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে প্রতিনিয়তই গণমাধ্যমের ‘কালো দিবস’ হয়। তারা ক্ষমতায় থাকা মানে গণমাধ্যমের খারাপ নিউজ পাওয়া। একনায়কতন্ত্র কায়েম করা আর গণমাধ্যমকর্মী সাংবাদিকদের হত্যা, সংবাদপত্র-টিভি চ্যানেল বন্ধ করে দেয়া। সরকারের কিছু সংস্থা গণমাধ্যমের ওপর চেপে বসে আছে এবং ভিন্নমত ভিন্ন কিছু তুলে ধরলেই গণমাধ্যমকর্মীদের শাস্তি পেতে হচ্ছে। তাদের উচ্চমূল্য দিতে হচ্ছে।

অনলাইন আপডেট

আর্কাইভ