ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেটে তা’লিমুল কুরআন ফাউন্ডেশনের মাসব্যাপী কুরআন প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠিত 

তা’লিমুল কুরআন ফাউন্ডেশন সহিহ্ কুরআন প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন আন্জুমানে খেদমতে কুরআনের সভাপতি অধ্যাপক মাওলানা সৈয়দ মুহাম্মদ ইকরামুল হক

সিলেট ব্যুরো : আনজুমানে খেদমতে কুরআনের সভাপতি অধ্যাপক মাওলানা সৈয়দ মুহাম্মদ ইকরামুল হক বলেছেন, মানবতার মুক্তির সনদ মহাগ্রন্থ আল-কুরআন নাযিলের মাস মাহে রমযানে পবিত্র কুরআন প্রশিক্ষণের আয়োজন একটি মহতি উদ্যোগ। মুমিন-মুসলিমদের মাঝে কুরআনের সুমহান শিক্ষা আরো বেশি করে ছড়িয়ে দিতে হবে। এ জন্য প্রশিক্ষণ ও প্রতিযোগিতার গুরুত্ব রয়েছে। তিনি গত সোমবার কুদরত উল্লাহ জামে মাসজিদে মাসব্যাপী সহীহ্ কুরআন প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তা‘লিমুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট মহানগর মাসব্যাপী এ প্রশিক্ষণের আয়োজন করে। 

ফাউন্ডেশনের সিলেট মহানগর সভাপতি তাহফীজুল কুরআন বোর্ড বাংলাদেশের মহাসচিব হাফেজ মাওলানা মিফতাহুদ্দিনের সভাপতিত্বে ও সেক্রেটারি ক্বারী আবদুল বাছেত মিলনের উপস্থাপনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন - আন্জুমানে খেদমতে কুরআনের সহ-সভাপতি হাফেজ আব্দুল হাই হারুন, কুদরত উল্লাহ জামে মাসজিদের ইমাম ও খতিব ক্বারী মাওলানা জমির উদ্দিন, দৈনিক সংগ্রামের সিলেট ব্যুারো প্রধান কবির আহমদ, ইসলামী ঐক্যজোটের সিনিয়র যুগ্ম মহাসচিব মুফতি ফয়জুল হক জালালাবাদী, অধ্যাপক ডক্টর মুহাম্মদ আব্দুল আহাদ, দি সিলেট ইসলামিক সোসাইটির সহকারী সেক্রেটারি জাহেদুর রহমান চৌধুরী। শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন - আবদুর রহমান তালুকদার, জামাল উদ্দিন ও সৈয়দ শফিউল আলম।

অনলাইন আপডেট

আর্কাইভ