ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

আগৈলঝাড়া সংবাদ

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা: পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার সমাজ সেবা কর্মকর্তাকে মারধর ও অফিস ভাংচুরের প্রতিবাদে বরিশালের আগৈলঝাড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার সকালে উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যেগে উপজেলা পরিষদ চত্তরে মানববন্ধন শেষে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.নজরুল ইসলাম, প্রাথমিক শিক্ষা কর্মকতা মো.সিরাজুল হক তালুকদার, এনজিও প্রতিনিধি কাজল দাশ গুপ্ত, পারুল মন্ডল, মো.সাইফুল ইসলাম লিটন, সমাজ সেবা অফিসের অফিস সহকারী আবুল হোসেনসহ প্রমুখ।
ইয়াবা বিক্রেতা গ্রেফতার
বরিশালের আগৈলঝাড়ায় মাদক বিরোধী বিশেষ অভিযানে ইয়াবা বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার সকালে উপজেলার রাজিহার ইউনিয়নের সাজুরিয়া গ্রামের ছাদের আলী সরদারের ছেলে চিহ্নিত ইয়াবা বিক্রেতা কামাল সরদার (৩৬)কে ১০পিচ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করেন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে, যার নং-৪(৫-৬-২০১৮)। গ্রেফতারকৃতকে গতকালই বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।
ভাবীকে পিটিয়ে জখম
অর্থের দাপটে বড় ভাইয়ের স্ত্রীকে পিটিয়ে জখম করেছে অপর ভাই ও তার সহযোগীরা। আহত গৃহবধুকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আগৈলঝাড়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আহত ও অভিযোগ সুত্রে জানাগেছে উপজেলার বাগধা ইউনিয়নের জয়রামপট্টি গ্রামের হাজী বাড়ীর শাজাহান মোল্ল¬া ও  তার ভাই মজিদ মোল্ল¬ার সাথে দীর্ঘদিন যাবৎ বাড়ীর জায়গার সীমানা ও পূর্ব বিরোধ চলে আসছিল। মজিদ মোল্ল¬ার তিন ছেলে প্রবাসে থাকায় সে টাকার দাপটে প্রায়ই শাজাহান ও তার পরিবারের লোকজনের সাথে উদ্দেশ্যমূলক বিরোধ সৃষ্টি করে আসছে।
সোমবার সকালে মজিদ তার স্ত্রী ও দুই মেয়ে একত্রিত হয়ে শাজাহানের স্ত্রী হনুফা বেগমকে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় শাজাহানের রান্না ঘর, চুলা ও আসবাবপত্র ভাংচুর করে মজিদ ও তার লোকজন। শাজাহান অভিযোগ করেন হামলার সময় মজিদ ও তার অনুসারীরা তার বসত ঘরে খড়কুটা ফেলে আগুন দেওয়ার চেষ্টা করে। এসময় বাড়ীর ও পার্শ¦বর্তী লোকজন পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে আহত হনুফা বেগমকে পার্শ্ববর্তী কোটালীপাড়া স্বাস্থ্য কমপে¬ক্সে ভর্তি করায়। এঘটনায় শাজাহান মোল্ল¬া বাদী হয়ে সোমবার দুপুরে আগৈলঝাড়া থানায় অভিযোগ দায়ের করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ