ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ঢাকার ইয়াবা সম্রাট মহারাজ তালতলীতে গ্রেফতার

তালতলী (বরগুনা) সংবাদদাতা: ঢাকার বিশিষ্ট মাদক স¤্রাট ও সন্ত্রাসী মহারাজ খলিফা (২৮) ও তার স্ত্রী খোদেজাকে বরগুনা জেলার তালতলীর ইদুপাড়া গ্রামের নিজ বাড়ী থেকে গ্রেফতার করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ শুক্রবার দিবাগত রাতে তাদেরকে আটক করে।
পুলিশ জানায়, বর্তমান মাদক বিরোধী অভিযানে আত্মগোপন করতে মহারাজ তার গ্রামের বাড়ীতে আসেন। সে উপজেলার সোনাকাটা ইউনিয়নের ইদুপাড়া গ্রামের আঃ মোতালেব খলিফার ছেলে।  দীর্ঘ কয়েক বছর যাবৎ ঢাকায় থেকে ইয়াবার জমজমাট ব্যবসা চালিয়ে যাচ্ছে মহারাজ। ঢাকার বিশিষ্ট মাদক ব্যবসায়ীদের অন্যতম সে। ঢাকায় থেকে তালতলীসহ দক্ষিনাঞ্চলে ইয়াবার বড় চালান পাঠান তিনি। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ঢাকার তেজগাও শিল্পাঞ্চল থানায় ২টি, বনানী থানায় ১৮টি, গুলশান থানায় ১টি ও  পটুয়াখালীর মির্জাগঞ্জ থানায় ১টি মামলা রয়েছে এবং মহারাজের স্ত্রী খোদেজার বিরুদ্ধেও ঢাকার বনানী থানায় ১টি মামলা রয়েছে।
তালতলী থানার ওসি পুলক চন্দ্র রায় জানান, ঢাকার বিশিষ্ট মাদক স¤্রাট মহারাজ খলিফা (২৮) ও তার স্ত্রী খোদেজাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। কয়েকটি মামলায় তাদের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ