ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় দুই বৃদ্ধার মৃত্যু

চুয়াডাঙ্গা সংবাদদাতা: চুয়াডাঙ্গায় পৃথক ঘটনায় দুই বৃদ্ধার মৃত্যু হয়েছে। শনিবার সকালে আলমডাঙ্গায় সাপের কামড়ে সখিনা খাতুন (৫০) ও দামুড়হুদা বিদ্যুৎস্পৃষ্টে রাহেলা খাতুন (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু  হয়েছে। তাদেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উভয়কে মৃত ঘোষনা করেন। নিহত সখিনা খাতুন আলমডাঙ্গা উপজেলার খাদিমপুর গ্রামের মসলেম উদ্দিনের স্ত্রী ও রাহেলা খাতুন দামুড়হুদা উপজেলার নতিপোতা গ্রামের রবগুলের স্ত্রী।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শনিবার সকালে রান্না ঘরে কাজ করছিলেন বৃদ্ধা সখিনা খাতুন। এসময় একটি বিষধর সাপ তাকে দংশন করে। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবীর তাকে মৃত ঘোষনা করেন।
এদিকে, দামুড়হুদার নতিপোতা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে রাহেলা খাতুন (৬০) নামের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত রাহেলা খাতুন উপজেলার নতিপোতা গ্রামের রবগুলের স্ত্রী। বিদ্যুতিক সট সার্কিটের কারণে রবগুলের টিনের বাড়ি বিদ্যুতায়িত হয়। এসময় তার স্ত্রী  অসাবধানতা বসত টিনের ঘরের সাপোর্টে হাত দিলে তিনিও বিদ্যুতায়িত হন। পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শামীম কবীর তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ