ঢাকা, বুধবার 13 June 2018, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমযান ১৪৩৯ হিজরী
Online Edition

ফেনীতে তিন দিনব্যাপী অনলাইন ফেস্ট চলছে

ফেনী সংবাদদাতা: ‘আমার বিজয় আমার চেষ্টায়’ এ শ্লোগানকে ধারণ করে ‘দেখা হবে বিজয়ে’ ব্যানারে বৃহস্পতিবার থেকে তিন দিনব্যাপি ২য় বারের মত শুরু হয়েছে ফেনী অনলাইন ফেস্ট ২০১৮’। শহরের মিজান রোডের ভাষা শহীদ সালাম কমিউনিটি সেন্টারে ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফেনীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট  পি.কে.এম এনামুল করিম, জেলা প্রশাসনের সহকারি কমিশনার সোহেল রানা, শহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পারভেজুল ইসলাম হাজারী। এবারের আয়োজনে সহ-আয়োজক হিসেবে থাকছে ফেনী ফিমেইল অনলাইন এন্ট্রেপেইনার্স। সার্বিক সহযোগীতায় রয়েছে অভিনেত্রী রোকেয়া প্রাচীর স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন সাজাই।
আয়োজক কমিটি জানায়, প্রতিদিন বৃহস্পতিবার থেকে শনিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে এই ফেস্ট। এই ফেস্ট এর ইভেন্টস পার্টনার প্রধান শরিফুল ইসলাম অপু জানান, ফেনীতে যারা অনলাইন এর মাধ্যমে অথবা এর বাহিরেও নিজস্ব উদ্যোগে বিভিন্ন ছোট-বড় ব্যবসার সাথে সম্পৃক্ত তাদের নিয়েই এই আয়োজন। মূলত নতুন ও সৃজনশীল উদ্যোক্তাদের উপস্থাপন করতেই এমন অলাভজনক প্রদর্শনীর উদ্যোগ নেওয়া হয়েছে।
ফেস্ট এর আহবায়ক ফারজানা ইয়াসমিন ইমু যানান  বিশেষ করে যারা হ্যান্ড মেইড জিনিসপত্র, ক্রাফটিং, ড্রেস, জুয়েলারি, কসমেটিকস, হিজাব, শোপিস, হোম ডেকোর সহ বিভিন্ন সৃজনশীল ব্যবসার সাথে সম্পৃক্তদেরকে নিয়েই আমরা ১৬টি স্টলে এই প্রদর্শনীর আয়োজন করেছি।

অনলাইন আপডেট

আর্কাইভ